whatsapp channel

Urfi Javed: পোশাকের বদলে কি দিয়ে লজ্জাস্থান ঢাকলেন উরফি জাভেদ!

উরফি জাভেদ মানেই ছক ভাঙা ফ্যাশন। তিনি ছক ভাঙতে ভালোবাসেন, এবং সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের মনের ভাব প্রকাশ করতে জানেন।। যা মন চায়, এবং যখন চায় সেটাই করতে পছন্দ…

Avatar

Susmita Kundu

উরফি জাভেদ মানেই ছক ভাঙা ফ্যাশন। তিনি ছক ভাঙতে ভালোবাসেন, এবং সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের মনের ভাব প্রকাশ করতে জানেন।। যা মন চায়, এবং যখন চায় সেটাই করতে পছন্দ করেন উরফি। আর ঠিক এই কারণেই তার যেমন ভক্ত আছে, তেমনই আছে বিদ্রুপ করার মত অসংখ্য মানুষ। একটা সময় হিন্দি ধারাবাহিক করতেন উরফি। লিড রোল না পেলেও পার্শ্বচরিত্রে কাজ করেন। কিন্তু, পরিচিতি পাননি। ভাগ্যের চাকা তখনই ঘোরে যখন Bigg Boss OTT থেকে পরাজিত হয়ে ফেরেন।

Bigg Boss OTT তে জয়লাভ না হলেও, উরফি যেভাবে ফেরেন তাতে করে সমস্ত লাইমলাইট তার উপরেই বর্ষিত হয়। বিনোদনের পাতায় উরফি প্রায় দিন জায়গা করে নেন। তার পোশাক ও তার ফ্যাশন হল আসল পরিচয়। সমাজকে পাত্তা না দেওয়া এই মেয়ে এখন অন্যতম চর্চিত নারী। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। এরপর, তাকে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে। এরপর Bigg Boss OTT । এখন এই মেয়ে এক্কেবারে প্রথম শ্রেণীর উঠতি মডেলদের মধ্যে একজন।

সাইকেলের চেন, টেলিফোনের তার, ঝিনুক, বাবল গাম, কাঁচ, কি না দিয়ে পোশাক তৈরি করে সাজেনি উরফি! প্রতিবার তার ফ্যাশন হয়ে ওঠে চর্চার বিষয়। অভিনয় জগতে এখনও কামড় বসাতে না পারলেও ইউনিক স্টাইলের ফ্যাশনে সিদ্ধহস্ত উরফি।

সম্প্রতি, উরফির একটি ছবি ভাইরাল হয়েছে সিশায়ল মিডিয়ায়। সেই ছবিতে তাকে দেখা গেছে শুধুমাত্র একটি কালো রংয়ের মিনি স্কার্টে। উর্ধাঙ্গে পোশাক বলতে তেমন কিছুই নেই। শুধু স্তনের স্থানে রয়েছে দুটি কালো পিস্তলের স্টিকার। ব্যাস, ওই স্টিকার দিয়েই স্তনের কিছুটা অংশ ঢেকেছেন তিনি। পোশাকের সঙ্গে মানানসই মেকআপ, বোল্ড গ্লসি লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল তার, সব মিলিয়ে চরম হট লেগেছে উরফি জাভেদকে।

 

View this post on Instagram

 

A post shared by Chipku Media (@chipkumedia)

whatsapp logo