BollywoodHoop Plus

Suhana Khan: পোশাকের কারণে ফের সমালোচনার শিকার শাহরুখ কন্যা সুহানা

সুহানা খান (Suhana Khan)-এর কাছে ট্রোলিং কোনো নতুন ব্যাপার নয়। গত কয়েক বছর ধরে বিভিন্ন কারণে বারবার ট্রোলড হয়েছেন সুহানা। কখনও তাঁর গায়ের রঙের জন্য ট্রোলড হতে হয়েছে তাঁকে। কখনও বা ট্রোলড হয়েছেন পোশাকের জন্য। শাহরুখ খান (Shahrukh Khan) দাঁড়িয়েছেন সুহানার পাশে। কিন্তু ট্রোলড হয়েছেন তিনিও। এবারেও তার ব্যতিক্রম হল না। আবারও ট্রোলড হলেন সুহানা। তাঁকে বলা হল, মালাইকা (Malaika Arora)-র ছোট বোন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সুহানার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি কফিশপে গিয়েছেন সুহানা। তাঁর পরনে রয়েছে হট প্যান্ট, টি-শার্ট ও জ্যাকেট। যথেষ্ট ক্যাজুয়াল পোশাক পরলেও নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হয় সুহানাকে। তার উপর দেখা যায়, সুহানার দেহরক্ষী তাঁকে গাড়ির দরজা খুলে দিচ্ছেন। এরপরেই নেটিজেনদের মনে হয়, সুহানা অহঙ্কারী। অথচ অপরদিকে আরিয়ান খান (Aryan Khan)-এর একটি ভিডিও কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল যেখানে পথশিশুদের প্রতি আরিয়ানের ব্যবহার প্রশংসিত হয়েছিল।

নিউ ইয়র্কে ফিল্ম নিয়ে পড়াশোনা করার ফাঁকেই সুহানার কাছে এসেছিল জোয়া আখতার (Zoya Akhter) পরিচালিত ‘দ্য আর্চিস’-এর অফার। এই ফিল্মটি এভারগ্রিন কমিক সিরিজ ‘আর্চিস’-এর অনুকরণে তৈরি হলেও ফিল্মের প্রেক্ষাপট ভারতবর্ষ। আশি ও নব্বইয়ের দশককে ধরা হয়েছে এই ফিল্মে।

‘দ্য আর্চিস’-এর মাধ্যমে বলিউডে ডেবিউ করতে চলেছেন সুহানা, খুশি কাপুর (Khushi Kapoor) ও অগস্ত‍্য নন্দা (Agastya Nanda)। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ফিল্মের ট্রেলার। গত এপ্রিলের মাঝামাঝি সময় থেকে শুরু হয়েছিল ‘দ্য আর্চিস’-এর শুটিং। টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে ‘দ্য আর্চিস’। হিন্দি ভাষায় তৈরি ‘দ্য আর্চিস’ স্ট্রিম হবে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

 

View this post on Instagram

 

A post shared by Zoom TV (@zoomtv)

whatsapp logo