BollywoodHoop Plus

Vicky-Katrina: মানুষ তো না, যেন দানবী! ক্যাটরিনাকে নিয়ে বেফাঁস মন্তব্য ভিকির

আমজনতার কাছে আদর্শ জুটির তকমা পেয়েছেন ভিকি কৌশল (Vicky Kaushal) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আর পাঁচজন বলিউড তারকাদের মতো তাঁদের প্রেম কখনো প্রকাশ্যে আসেনি। গুঞ্জন বহুবার উঠেছে বটে, কিন্তু দুজনেই এ ব্যাপারে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। একেবারে বিয়ের পরেই যুগলে ধরা দিয়েছিলেন ক্যামেরাতে। ভিকি ক্যাটরিনার সংসার জীবনেরও সুখী ছবি দেখেছেন অনুরাগীরা। আপাতত কাজ এবং একে অপরকে নিয়েই ব্যস্ত রয়েছেন তাঁরা।

স্বামী স্ত্রী দুজনেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। নিজেদের কাজ সংক্রান্ত আপডেটের পাশাপাশি শেয়ার করতে থাকেন ব্যক্তিগত জীবনের টুকরো ছবিও। বয়সে ছোট হলেও ভিকির মধ্যেই নিজের জীবনের আদর্শ পুরুষকে খুঁজে নিয়েছেন ক্যাটরিনা। অন্যদিকে বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীকে স্ত্রী হিসেবে পেয়েও আপ্লুত ভিকি। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে মুখ ফসকে ক্যাটরিনাকে দানবী বলে ফেললেন অভিনেতা।

এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছিলেন ভিকি। তাঁকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর এবং ক্যাটরিনার মধ্যে কে বেশি শৃঙ্খলাপরায়ণ? উত্তরে অভিনেতা বলেন, যখন তাঁরা দুজনেই বাড়িতে থাকেন, কোথাও কাজে বেরোনোর প্রয়োজন পড়ে না, তখন দুজনেই খুব অলস হয়ে যান। তখন বিষয়টা বেশ সুন্দর। কিন্তু শৃঙ্খলার প্রসঙ্গ উঠলে ক্যাটরিনা একজন দানবী। এখানেই থামেননি ভিকি। তিনি এও জানান, তাঁদের পরিবারে ক্যাটরিনাকে খুশি করাই সবথেকে বেশি কঠিন।

কেন? অভিনেতার কথায়, তাঁর স্ত্রী নাকি কিছু কিছু বিষয়ে অত্যন্ত খুঁতখুঁতে। বিশেষ করে নিজের পোশাক এবং খাবার নিয়ে খূব খুঁতখুঁত করেন ক্যাটরিনা। পোশাকের ব্যাপারে তাও মাঝেমাঝে একটু সহজ হন তিনি। তবে তাঁর পছন্দ অন্যদের থেকে একেবারেই আলাদা। ভিকি এর আগে জানিয়েছিলেন, ক্যাটরিনার সঙ্গে প্রথম দিকে খুব অস্বস্তি নিয়ে কথা বলতেন তিনি। আসলে খানিকটা হীনমন্যতায় ভুগতেন ভিকি। তাঁর মনে হত, এত সুন্দরী ক্যাটরিনা হঠাৎ তাঁকেই কেন বেছে নিলেন। তবে অভিনেতা জানান, ক্যাটরিনা নিজের কাছের মানুষদের প্রতি খুবই যত্নশীল। তাঁর মতো একজন মানুষকে নিজের জীবনে পেয়ে ধন্য ভিকি।

Related Articles