BollywoodHoop Plus

Shehnazz Gill: সিদ্ধার্থের মৃত্যুর পর বদলে গেছে শেহনাজ গিলের ব্যবহার, ভিডিও দেখে প্রশ্ন নেটিজেনদের

কয়েক বছর আগে শেহনাজ গিল (Shehnaz Gill)-এর সঙ্গে বিগ বসের ঘরে আলাপ হয়েছিল সিদ্ধার্থ শুক্লা (Siddharth Shukla)-র। ক্রমশ তাদের বন্ধুত্ব গাঢ় হয়ে ওঠে। অনুরাগীরাও তাঁদের জুটিকে পছন্দ করতে শুরু করেছিলেন। ফলে তাঁরা এই জুটির নাম দেন ‘সিডনাজ’। সেই সময় শেহনাজ ছিলেন প্রাণবন্ত। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ ক্রমশ অচেনা হয়ে উঠছেন। তাঁর মানসিক স্বাস্থ্য নিয়ে উঠছে প্রশ্ন।

সিদ্ধার্থের মৃত্যুর পর শেহনাজ ক্রমশ নিজেকে গৃহবন্দী করে ফেলেছিলেন। কিন্তু ফিল্মের প্রোমোশনের জন্য তাঁকে ঘর থেকে বেরিয়ে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়েছিল। সেই সময় পাপারাৎজিরা একাধিক বার তাঁর ছবি তোলার চেষ্টা করলেও বারবার তাঁদের এড়িয়ে গিয়েছেন শেহনাজ। সম্প্রতি একটি শোয়ে তিনি অতিথি হয়ে এসেছিলেন। সেই শোয়ের সেটে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন শেহনাজ। তবে তাঁর মুখে নেই হাসি। কখনও হাসলেও তা অত্যন্ত সৌজন্যমূলক। মাত্র কয়েক সেকেন্ডের জন্য পাপারাৎজিদের সামনে পোজ দেওয়ার পর নিজের ভ্যানিটিতে উঠে পড়েন শেহনাজ। এই ভিডিও ভাইরাল হতেই তাঁর মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ।

তাঁদের মতে, হাসিখুশি শেহনাজ যেন আমূল বদলে গিয়েছেন। তাঁকে এত কঠিন হতে এর আগে কখনও দেখা যায়নি। সিদ্ধার্থের পরিবারের সঙ্গেও শেহনাজের সম্পর্ক যথেষ্ট ভালো রয়েছে। তবে কোথাও তাঁকে দেখে মনে হচ্ছে, তিনি মানসিক অবসাদে ডুবে রয়েছেন।

গত বছর সেপ্টেম্বর মাসে ঘুমের মধ্যেই ম্যাসিভ কার্ডিয়াক অ্যারেস্টের ফলে মৃত্যু হয় একাধিক রিয়েলিটি শোয়ের বিজয়ী ও অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। ওশিওয়ারা শ্মশানে ব্রহ্মকুমারী রীতিতে তাঁর শেষকৃত‍্য সম্পন্ন হয়। তাঁকে শেষ দেখা দেখতে শ্মশানে এসেছিলেন শেহনাজ। স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছিলেন তিনি। এরপর থেকেই তাঁর সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক ঘিরে বিভিন্ন গুজব রটতে থাকে। এমনকি বলা হয়, সিদ্ধার্থের সঙ্গে শেহনাজের বিয়ের কথা ছিল। কিন্তু সিদ্ধার্থ কখনও শেহনাজের সঙ্গে তাঁর সম্পর্ককে প্রেম বলে স্বীকৃতি দেননি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)