Advertisements

‘আমার সিরিয়াল তালিকার উপরের দিকেই থাকে’, নতুন সফর শুরুর আগে আত্মবিশ্বাসী শন

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee)। বর্ষীয়ান অভিনেত্রী সুপ্রিয়া দেবীর নাতি সুদর্শন শনের মহিলা মহলে জনপ্রিয়তা দেখার মতো। একাধিক সিরিয়ালে অভিনয় করে যেমন খ্যাতি পেয়েছেন তিনি, তেমনি কাজ করেছেন বড়পর্দা এবং ডিজিটাল মাধ্যমেও। শেষ সিরিয়াল ‘মন ফাগুন’ এর পর অবশ্য একটি লম্বা বিরতি নিয়েছিলেন তিনি ছোটপর্দা থেকে। অবশেষে দর্শকদের মুখে হাসি ফুটিয়ে আবারো টেলিভিশনে ফিরছেন শন। নতুন সিরিয়াল ‘রোশনাই’এর নায়ক তিনি।

সিরিয়ালের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ শনের। সেখানেই ফিরতে এত দেরি কেন? সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেতা বলেন, প্রস্তাব তাঁর কাছে ছিল। কিন্তু গল্প পছন্দ হয়নি। এখন পেয়ে গিয়েছেন, তাই আর দেরি করেননি। পাশাপাশি শন বলেন, ছোটপর্দা একটি শক্তিশালী মাধ্যম। দর্শকদের প্রতিও একটা দায়বদ্ধতা রয়েছে তাঁর। সেই থেকেই আবার সিরিয়ালে ফেরা।

শন আরো বলেন, যেকোনো অভিনেতা অভিনেত্রীর কাছেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকাটা জরুরি। মেগা সিরিয়াল থেকেই খ্যাতি পেয়েছিলেন তিনি। এই মাধ্যমে দর্শকদের সঙ্গে একটা আদান প্রদানের সুযোগ থাকে। তাই শিল্পী হিসেবে কখনোই এই মাধ্যমকে অবহেলা করতে পারবেন না বলে মন্তব্য করেন শন। তবে ছোটপর্দা থেকে দূরে থাকলে তাঁর মনে নিরাপত্তাহীনতা আসে না। শনের কথায়, তাঁর সিরিয়াল সাধারণত টিআরপি তালিকার উপরের দিকেই থাকে। এমনকি ধারাবাহিক শেষ হওয়ার পরেও তাঁকে মনে রাখেন দর্শকরা। শনের মতে, একমাত্র ভালো কাজ করলেই প্রাসঙ্গিক থাকা সম্ভব।

লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ম্যাজিক মোমেন্টস প্রযোজনা সংস্থার সিরিয়াল রোশনাই। নিজের চরিত্র সম্পর্কে শন বলেন, এতদিন তাঁকে গম্ভীর, কম কথা বলা নায়কের ভূমিকাতেই দর্শক বেশি দেখেছে। রোশনাই এর হাত ধরে সেই ছাঁচ থেকে বেরোচ্ছেন তিনি। ধারাবাহিকে তাঁর বিপরীতে রয়েছেন অনুষ্কা গোস্বামী। গত মার্চ মাস থেকে শুরু হয়েছে এই সিরিয়ালের শুটিং। এপ্রিল থেকেই স্টার জলসায় সম্প্রচার শুরু হবে রোশনাই এর।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow