whatsapp channel

মেকআপ রুমে ফাটিয়ে নাচলেন ‘খোকাবাবু’-এর তরী, ভিডিও ভাইরাল ঝড়ের গতিতে

বাংলা টেলিভিশনের তিন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়,প্রিয়াঙ্কা মিত্র ও তৃণা সাহা বন্দি হলেন এক ফ্রেমে। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে তৃণা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তৃণা,রুকমা ও প্রিয়াঙ্কাকে তুমুল নাচতে দেখা…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশনের তিন জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়,প্রিয়াঙ্কা মিত্র ও তৃণা সাহা বন্দি হলেন এক ফ্রেমে। সম্প্রতি নিজের ইন্সটাগ্রামে তৃণা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তৃণা,রুকমা ও প্রিয়াঙ্কাকে তুমুল নাচতে দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় ফিল্ম ‘কপূর অ্যান্ড সন্স’-এর গান ‘লেড়কি বিউটিফুল,কর গয়ি চুল’-এর সাথে। তৃণা ইন্সটাগ্রামে এই ভিডিও পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

নেটিজেনদের খুব পছন্দ হয়েছে তিনকন্যার এই নাচের ভিডিও। মনে হচ্ছে,তিন নায়িকাই দুর্গাপূজার সেলিব্রেশন শুরু করে দিয়েছেন এখন থেকেই। এই সেলিব্রেশনের প্রথম ঝলক হলো এই নাচের ভিডিও। এমনিতেই এই বছর সেলিব্রিটিরা সেভাবে তাঁদের পুজোর প্ল্যান শেয়ার করছেন না। কারণ এই বছর করোনা অতিমারীর কারণে কেউ পুজোমণ্ডপে যেতে চাইছেন না। টলি টাউনের কোনো সেলিব্রিটি পুজোর উদ্বোধনে যেতে সাহস পাচ্ছে না। বিশেষজ্ঞরা বলছেন যে,এই সময় করোনার ‘সুপার স্প্রেডার’ টাইম। তাই সেলিব্রিটিরা বাড়িতে থাকাই শ্রেয় মনে করছেন।

অভিনেত্রী রুকমা রায় ‘বাঘবন্দি খেলা’ ধারাবাহিকে অভিনয় করছিলেন। করোনা অতিমারীর কারণে এই ধারাবাহিকটির টিআরপি না থাকায় চ্যানেল থেকে এই ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া হয়। এই মুহূর্তে তিনি পরিবারের সাথে ফ্রি টাইম উপভোগ করছেন।

অভিনেত্রী তৃণা সাহা কিছু মডেলিং-এর কাজ করছেন। এছাড়া তৃণা তাঁর বয়ফ্রেন্ড নীলের সাথে একটি ফটোশুট করেছেন যেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এছাড়া তাঁরা দুজনে বলিউড ফিল্ম ‘ঝুম বরাবর ঝুম’-এর গান ‘ফলক তক ‘-এ একটি ডান্স পারফরম্যান্স করেছেন যার ভিডিওটি ভাইরাল হয়েছে। তৃণার প্রেমিক অভিনেতা নীল ভট্টাচার্য এইসময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে মেন লিড শ্যামার স্বামী নিখিলের চরিত্রে অভিনয় করছেন। কিছুদিন আগে নীল ভট্টাচার্য করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই সময় তৃণা তাঁর পাশে থেকে তাঁকে মানসিকভাবে সাহস যুগিয়েছিলেন। অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় বাংলা ডেইলি সোপ ‘মোহর’-এ অভিনয় করছেন। এখন দেখুন তৃণার অসাধারন নাচের ভিডিও।

 

View this post on Instagram

 

Ladki beautiful 🥰💃 @priyanka_mitra_official @rayrooqma ❤️ . . #igdurgapujo #durgapuja2020 #amarpujoreel #feelitreelit

A post shared by Trina Saha (@trinasaha21) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media