whatsapp channel

লাল পোশাক উষ্ণ চাহনি, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

জুলাইয়ের কোনো এক দিনে চার হাত এক করে নিয়েছিলেন বর্তমানের গ্ল্যামারাস অভিনেত্রী মধুমিতা সরকার আর সৌরভ। 'সবিনয় নিবেদনে'র সেটে হয়।তারপর তাদের প্রেম হয় ।দীর্ঘ‌ দিন প্রেম করার পর তাদের বিয়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

জুলাইয়ের কোনো এক দিনে চার হাত এক করে নিয়েছিলেন বর্তমানের গ্ল্যামারাস অভিনেত্রী মধুমিতা সরকার আর সৌরভ। ‘সবিনয় নিবেদনে’র সেটে হয়।তারপর তাদের প্রেম হয় ।দীর্ঘ‌ দিন প্রেম করার পর তাদের বিয়ে হয় ২০১৫ সালের জুলাইয়ে। অবশ্য ২০১৯ এ দুজনেই ডিভোর্স নিয়ে আলাদা হয়ে যান।

Advertisements

এখন মধুমিতা ২৬ এর দরজায়। আগের থেকে অনেক পরিণত। কেরিয়ারে বিশেষ ভাবে মন লাগিয়েছেন তিনি। যদিও যখন ছোটপর্দায় মধুমিতা অভিনয় করতেন তখন থেকেই হিট। বাংলার দর্শকদের ঘরের প্রিয় মেয়ে হয়ে উঠেছিলেন। পাখি আর ইমন চরিত্র আজও দর্শকরা মনে রেখেছে। কিন্তু, সেই পাখি বা ইমন আজ একেবারেই আলাদা।

Advertisements

Advertisements

নিজেকে পুরোপুরি বদলে নিয়েছেন। এখন ইমন ঠোঁটকাটা, স্মার্ট, সুন্দরী, গ্ল্যামারাস আর বোল্ড। তার নিত্যনতুন ফটোশুটে উত্তাপ ছড়ায় সোশ্যাল মিডিয়ায়। কখনো ইন্ডিয়ান তো কখনো ওয়েস্টার্ন তো কখনো ইন্দো ওয়েস্টার্ন লুকে ধরা দেন। এছাড়াও ছোট পর্দা থেকে একেবারে বড় পর্দায় ঝাঁপ দিয়েছেন তিনি। এখন মধুমিতা একজন বড় পর্দার হট অভিনেত্রী।

Advertisements

সম্প্রতি, মধুমিতা একটি ছবি পোস্ট করেছেন। পরনে লাল ড্রেস। ক্যাপশনে লেখা ‘তোমার জীবনে রামধনুকে মনে রাখো, বজ্রপাতকে ভুলে যাও।’ ঠিক এই জুলাই মাসেই মধুমিতার জীবনে রামধনু এসেছিল, অবশ্য সেসব এখন অতীত। জীবনকে নতুন করে নিজের মতন করে সাজাচ্ছেন তিনি। উল্লেখ্য, একবার এক সংবাদপত্রে সাক্ষাৎকারে একটি বিশেষ প্রশ্নের বিপরীতে মধুমিতা বলেছিলেন,”আমার কাছের মানুষ সে সৌরভ হোক বা আমার মা-বাবা, তাঁদের সম্পর্কে যখন বাইরে থেকে অন্য রকম কিছু শুনি, আমি তাঁদের সরাসরি প্রশ্ন করি। তাঁরা যদি বলেন এটা মিথ্যে, আমি সেটাই বিশ্বাস করি।”

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media