whatsapp channel

অদ্ভুত পোশাকে ফের ব্যাপক ট্রোলের মুখে ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া!

প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্যাজেন্ট জেতার পর অন্য অনেক বিশ্বসুন্দরীর মতো তিনিও বলিউডে এসেছিলেন। তামিল চলচ্চিত্র তামিজাহান দিয়ে প্রিয়াঙ্কা অভিনয় জগতে পা রাখলেন, প্রিয়াঙ্কার বিপরীতে বিজয়কে এই ছবিতে…

Avatar

HoopHaap Digital Media

প্রিয়াঙ্কা চোপড়া। ২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্যাজেন্ট জেতার পর অন্য অনেক বিশ্বসুন্দরীর মতো তিনিও বলিউডে এসেছিলেন। তামিল চলচ্চিত্র তামিজাহান দিয়ে প্রিয়াঙ্কা অভিনয় জগতে পা রাখলেন, প্রিয়াঙ্কার বিপরীতে বিজয়কে এই ছবিতে দেখা গিয়েছিল। তারপর বলিউডে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন। ২০০৯ সালে প্রিয়াঙ্কা রাজ কানওয়ারের চলচ্চিত্র আন্দাজ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে উপস্থিত হয়েছিল, আবারও তিনি এই ছবিতে দ্বিতীয় প্রধান অভিনেত্রী হিসাবে অভিনয় করছেন। অক্ষয় প্রিয়াঙ্কা চোপড়া ছাড়াও লারা দত্তকে ছবিতে দেখা গেছে। ছবিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল, যার জন্য তিনি ফিল্মফেয়ার পুরষ্কারে সেরা খলনায়িকা হিসেবে পরিচিতি পান। এরপর একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া সিনেমায় যেমন অভিনয় দক্ষতায় এগিয়ে যাচ্ছিলেন। ঠিক তেমনি নায়িকার জীবনে এসেছিল বহু প্রেম। কিন্তু কোনো প্রেম টেকেনি। ২০১৭ সালে প্রেমে পড়ে ব্রিটিশ পপ সিঙ্গার নিক জোনাসের। হলিউডেও কাজ করার সূত্রে প্রিয়াঙ্কা নিকের সাথে আলাপ হয়।তাদের প্রেম রোমান্সের বিষয়টি একসঙ্গে ছড়িয়ে পড়ে মিডিয়ায়। বয়সে ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে ২০১৮ সালে বিয়ে হয়েছে প্রিয়াঙ্কার। বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া থেকে হন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। বিয়ের দু বছর হয়ে গেছে। এখন আমেরিকার স্থায়ী বাসিন্দা। নিজেদের সুখী দাম্পত্য জীবন প্রায়শই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। মাঝে সাঝে গান ও করে বসেন এই দম্পতি।

বলিউড হোক কিংবা হলিউড তাঁর যে ফ্যাশন সেন্স কতটা তা সকলের জানা। নিজের ফ্যাশন সেন্সের জন্য পেয়েছেন একাধিক পুরষ্কার। নিজের রুপের জাদু বয়স ৩৯ এ যে কিছু কমেনি তা তার সোশ্যাল পেজে উঁকি মারলে বেশ বোঝা যায়। কখনো নিজের স্টাইল ছবিতে তো কখনো স্বামীর সাথে অন্তঃরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন। মুম্বই ছেড়ে বহুদিন হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এখন নাম লিখিয়েছেন আন্তর্জাতিক তারকাদের তালিকায়। প্রিয়াঙ্কা চোপড়া নিজের ফ্যাশনের জন্য নানান ভাবে ট্রোলড হতে হয়েছে। প্রসঙ্গত, ২০১৭ র মেট গালাতে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস পরেছিলেন ট্রেঞ্চ ড্রেস। যা ছিল,আকর্ষণও ছিল তবু অভিনেত্রীকে ট্রোলড হতে হয়। কিন্তু গোল বাঁধল ওই পোশাকের পিছনের দিকটা নিয়ে। সেটা এত লম্বা যে প্রিয়াঙ্কা রীতিমতো গোটা মঞ্চ মুছতে মুছতে ঘুরে বেড়ালেন। নেটিজেনরা বললেন এটার একটা বিশাল রুটি যা দিয়ে একটি বাড়ি তৈরি করেও প্রিয়াঙ্কা থাকতে পারবেন।

এখানেই শেষ নয় এরপর অভিনেত্রীকে মেট গালার আরো একটি ড্রেসের জন্য প্রচুর পরিমাণে ট্রোল্ড হতে হয়েছে। মেট গালাতে আরো একটি সাজ ট্রোল্ড হতে হয় অভিনেত্রীকে ঝাঁকড়া চুল, লম্বা লম্বা চোখের পাতা তাতে আবার পাথর বসানো সব মিলিয়ে ভগা খিঁচুড়ি। কেউ বললেন ম্যাড হ্যাটার, আবার কেউ বা বললেন চন্দন দস্যু বিরাপ্পানের গোঁফ কেটে মাথায় লাগিয়েছেন পিগি চপস এসব নানান কটুক্তি। এবার প্রাক্তব বিশ্ব সুন্দরী ফের ট্রোলড হলেন। এবারে অভিনেত্রী সবুজ রঙের বলের মতো পোশাক সাথে কালো হিল এবং এক জোড়া নিখুঁত স্টকিংস সহ শীর্ষ নট, এক জোড়া ড্রপ কানের দুল এবং লাল লিপস্টিক পড়েছেন। ব্যস এরপর ট্রোল্ড হতে হয়। এই পোশাক নিয়ে কেউ বলে ওঠে অ্যাটাম ব্যোম তো কেউ বলে ওঠে বলের মতো ছুঁড়ে ফেলা হোক। তো আবার কেউ বানিয়ে ফেললো প্যারাসুট তো কেউ চকোলেট ব্যোম। প্রিয়াঙ্কা চোপড়ার এই ড্রেসের নানান মিম এখন ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Entalk (@viral_entalks)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media