Advertisements

Ankita Lokhande: শারীরিক সম্পর্ক করলেই মিলবে কাজের সুযোগ, ভয়াবহ অভিজ্ঞতা শেয়ার করলেন অঙ্কিতা

Nirajana Nag

Nirajana Nag

Follow

এক সময় হিন্দি টেলিভিশনের অর্চনা নামে অত্যন্ত জনপ্রিয় ছিলেন তিনি। ছোটপর্দার দৌলতে খ্যাতির চূড়ায় উঠে গিয়েছিলেন তিনি। কাজ করেছেন একটি ছবিতেও। কিন্তু বর্তমানে আর বিশেষ কোনো সিনেমা বা সিরিয়ালে দেখা যায় না তাঁকে। যদিও কোনো না কোনো কারণে প্রায় সবসময়ই চর্চায় থাকেন তিনি। কথা হচ্ছে অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) ব্যাপারে। মাস খানেক আগেও বিগ বসের জন্য সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন তিনি। এবার নিজের কাস্টিং কাউচের অভিজ্ঞতা শেয়ার করে নজর কেড়ে নিলেন অঙ্কিতা।

বলিউড ইন্ডাস্ট্রিতে যে কাস্টিং কাউচ রয়েছে তার প্রমাণ পাওয়া গিয়েছে বহুবার। এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেতা অভিনেত্রীরাই। এই তালিকায় যোগ হল অঙ্কিতার নামও। মাত্র ১৯ বছর বয়সেই নাকি ইন্ডাস্ট্রিতে ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন তিনি। সেই ঘটনা আজও ভুলতে পারেননি অঙ্কিতা। আজও সেই ঘটনা মনে করে শিউড়ে ওঠেন তিনি।

এক সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, তাঁর যখন মাত্র ১৯-১৯ বছর বয়স, তখন থেকেই অভিনয় জগতে পা রাখার চেষ্টায় ছিলেন তিনি। বিভিন্ন জায়গায় কাজের খোঁজে অডিশন দিতে দিতে এক দক্ষিণী ছবির জন্য অডিশন দিতে গিয়েছিলেন অঙ্কিতা। তিনি পাশও করে যান। তাঁকে ফোন করে ডেকে পাঠানো হয়। স্বাভাবিক ভাবেই অত্যন্ত আনন্দিত হয়েছিলেন তিনি। তাঁকে বলা হয়েছিল, গিয়ে কন্ট্র্যাক্টে সাইন করতে। গিয়েওছিলেন অঙ্কিতা। সেখানে গিয়ে ভয়াবহ অভিজ্ঞতার মুখে পড়তে হয়েছিল তাঁকে।

অঙ্কিতা বলেন, সেখানে যাওয়ার পর তাঁকে আলাদা একটি ঘরে ডেকে নিয়ে যান প্রযোজক। অভিনেত্রীকে তিনি বলেছিলেন, তাঁর সঙ্গে শারীরিক সম্পর্ক করলে তবেই কাজ পাওয়া যাবে। সেখানে আর এক মুহূর্তও সময় নষ্ট করেননি তিনি। দৌড়ে সেখান থেকে বেরিয়ে আসেন অঙ্কিতা। ‘পবিত্র রিশতা’ সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে ওঠেন তিনি। নায়ক সুশান্ত সিং রাজপুতের সঙ্গে বাস্তবেও সম্পর্কে জড়ান তিনি। তারপরের ঘটনা সকলেই জানেন। বর্তমানে ভিকি জৈনকে বিয়ে করেছেন অঙ্কিতা লোখান্ডে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow