BollywoodHoop Plus

একাধিক পুরুষের সঙ্গে প্রেম, বিয়ের আগেই গর্ভবতী, নানান কেচ্ছায় জড়িয়ে সুচিত্রা সেনের নাতনি রিয়া

মহানায়িকা সুচিত্রা সেন (Suchitra Sen) কবেই চলে গিয়েছিলেন অন্তরালে। শেষকৃত্যের সময়ও তাঁকে একটি বার দেখার আকুতি বাঙালির কাছে অধরাই রয়ে গিয়েছে। কিন্তু আপামর বাঙালি বারবার মহানায়িকার পৌত্রীদের মধ্যে খুঁজেছেন পর্দার রীনা ব্রাউনকে। বর্তমানে সুচিত্রার জ্যেষ্ঠ পৌত্রী রাইমা (Raima Sen) যথেষ্ট নামী অভিনেত্রী হলেও তাঁর অনেক আগেই অভিনয় জগতে আত্মপ্রকাশ ঘটেছিল রাইমার ছোট বোন রিয়া (Riya Sen)-এর। মাত্র পাঁচ বছর বয়সে অভিনয়ে আসেন রিয়া। 1991 সালে নির্মিত ফিল্ম ‘বিষকন্যা’-তেও তিনি ছিলেন শিশুশিল্পী। মাত্র সতের বছর বয়সে ফাল্গুনী পাঠক (Falguni Pathak)-এর মিউজিক ভিডিও ‘চুড়ি’-তে সকলের নজর কেড়েছিলেন রিয়া। সেই সময়ের মডেল-অভিনেত্রীদের মধ্যে রিয়া ছিলেন যথেষ্ট সম্ভাবনাময়।

পরবর্তীকালে লো বাজেট হিন্দি ফিল্ম ‘স্টাইল’ ছিল রিয়ার প্রথম সফল ফিল্ম। এরপর একের পর এক ফিল্মে অভিনয় করছিলেন তিনি। হাতে ছিল প্রচুর মিউজিক ভিডিও ও মডেলিং-এর কাজ। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতেও যথেষ্ট খ্যাতি পেয়েছিলেন তিনি। কিন্তু রিয়ার ব্যক্তিগত সম্পর্ক তাঁর কেরিয়ারকে ওলোট-পালোট করে দিয়েছিল। বরাবর খোলামেলা পোশাকে রিয়াকে দেখে সুচিত্রার সাথে তাঁর তুলনা চলে আসছিল প্রথম থেকেই। কিন্তু একের পর এক পুরুষের সাথে রিয়ার সম্পর্ক তৈরি হওয়ার ফলে তাঁর কেরিয়ারেও প্রভাব পড়তে শুরু করে।

রিয়ার সাথে অক্ষয় খান্না (Akshay Khanna)-র সম্পর্ক নিয়ে বলিউডে শুরু হয়েছিল তুমুল চর্চা। এমনকি সেই সময় মিডিয়ায় প্রকাশিত হয়েছিল, এই সম্পর্কে সমস্যার কারণে রিয়ার মা মুনমুন সেন (Munmun Sen)-কে অক্ষয়ের বাড়িতেও দেখা গিয়েছিল। তবে এরপরেও রিয়া দিব্যি কাজ করছিলেন বিনোদন জগতে। কিন্তু অস্মিত পটেল (Asmit Patel)-এর সাথে তাঁর সম্পর্কই রিয়ার কেরিয়ারের কফিনে পেরেক পুঁতে দিয়েছিল। রিয়ার সাথে অস্মিতের নব্বই সেকেন্ডের এমএমএস ভাইরাল হয়ে যায়। ওই এমএমএস-এ যথেষ্ট অন্তরঙ্গ অবস্থায় তাঁদের দেখা গিয়েছিল। এরপর থেকেই রিয়া হয়ে যান বিতর্কিত। অস্মিতের কেরিয়ার কোনোদিনই উল্লেখযোগ্য ছিল না। কিন্তু রিয়ার কেরিয়ার হতে শুরু করে নিম্নগামী।

2017 সালে ফটোগ্রাফার বয়ফ্রেন্ড শিবম তিওয়ারি (Shivam Tiwari)-কে বিয়ে করেছেন রিয়া। শোনা গিয়েছিল, তিনি অন্তঃসত্ত্বা হওয়ার ফলে এই বিয়ে করেছেন। কিন্তু পরে জানা যায়, তা নেহাতই গুজব। বরাবর সমাজকে কাজ করতে পছন্দ করেন রিয়া। করোনা অতিমারীর সময় শিশুদের সাহায্যার্থে এগিয়ে এসেছিলেন তিনি। আগামী দিনে রিয়াকে দেখা যাবে ‘ডেথ টেল’ নামে একটি হিন্দি ফিল্মে।

 

View this post on Instagram

 

A post shared by Riya Sen (@riyasendv)