whatsapp channel

সিঁথিতে সিঁদুর নিয়েই জিমে এলেন ঊর্বশী, তবে কি সত্যি হচ্ছে বিয়ের গুজব! রইলো ভিডিও

ঊর্বশী রাউতেলা। বলিউডের ফ্যাশন আইকন তিনি। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে তাঁকে। সিনেমাতে খুব একটা দেখা না গেলেও অনেকে এই অভিনেত্রীকে বলিউডের শাকিরা বলেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঊর্বশী রাউতেলা। বলিউডের ফ্যাশন আইকন তিনি। মডেলিং দিয়ে কেরিয়ারের শুরু। কয়েকটি ছবিতে আইটেম ডান্স করতে দেখা গিয়েছে তাঁকে। সিনেমাতে খুব একটা দেখা না গেলেও অনেকে এই অভিনেত্রীকে বলিউডের শাকিরা বলেন। এই অভিনেত্রীর আবার অভিনয় নয় বলিউডে মডেলিংই বেশি পছন্দ তাঁর।

Advertisements

সেলুলয়েড পর্দায় বেশি দেখা না গেলেও তাঁর অনুরাগীর সংখ্যা কিন্তু নেহাত কম নয়। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ জনপ্রিয় ঊর্বশী। সোশ্যাল মিডিয়ায় নিজের জনপ্রিয়তা ধরে রাখতে বেশ সিদ্ধহস্ত তিনি। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৩৩ মিলিয়ন ছাড়িয়ে গিয়েছে। মাঝে মাঝেই নিজের ছবি বা ভিডিয়ো দিয়ে অনুরাগীদের মন জয় করতে পছন্দ করেন উর্বশী।

Advertisements

সম্প্রতি আরব ফ্যাশন উইকে শো-স্টপার হিসেবে নিজের জায়গা করে নিয়েছিলে মডেল ঊর্বশী। আর সেই ফ্যাশন শোয়ের ভিডিয়ো শেয়ার করে সে কথা অনুরাগীদের জানিয়েছেন নায়িকা ৷ জানা যায়, এই প্রথম কোনও ভারতীয় আরব ফ্যাশনের জগতে পা রেখেছেন তিনি। সূত্র থেকে জানা গিয়েছে, উর্বশীর এই মেকআপে ব্যবহার হয়েছে প্রায় ২২ ক্যারেট সোনা এখানেই চমক শেষ নয় ঊর্বশী পোশাকও মণিমুক্ত দিয়ে তৈরী আর তা নিজেই শেয়ার করেছিলেন অভিনেত্রী। যা মুহূর্তে হয়ে গিয়েছিল ভাইরাল।

Advertisements

ইদানিং সবাইকে চমকে দিচ্ছেন অভিনেত্রী। প্রায়শই নিজের অদ্ভুত অদ্ভুত কাজে সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। কয়েক দিন আগেই তাঁর একটি ভিডিও ভাইরাল হয়। বরাবর অভিনেত্রীকে সব সময় খোলা মেলা ফ্যাশনেবল পোশাক পরতে দেখা যায়। কিন্তু এবারে অভিনেত্রীকে দেখা যায় সাদা মাটা পোশাক, মাথা ভর্তি সিঁদুর পরে বিনুনি করে ঘুরছেন ঊর্বশী। তবে কি তিনি বিয়ে করে নিলেন? কয়েক মাস আগেই একবার ঊর্বশী বিয়ের খবর ছড়িয়ে পড়েছিল। তাহলে কি এবারে সত্যি।

Advertisements

যদিও জানা যায় সেটি একটি ওয়েব সিরিজের চরিত্রের জন্য করা ফটোশ্যুট ছিল। তাহলে কি এবারে কোনো নতুন সিনেমা বা গানের ভিডিয়োর জন্য সাজ। সেই ব্যপারে এখনো কিছু জানা যায়নি। এবারে অভিনেত্রী আরো একটি ভিডিও শেয়ার করে সকলকে উস্কে দিলেন। সোশ্যাল মিডিয়ায় ফের একবার জিমের পোশাকে ভাইরাল হয়েছেন অভিনেত্রী। অনেক অভিনেত্রী জিম করে এ আবার কি? না এখানে ও টুইস্ট আছে। জিমের পোশাক পরে ৩০ কিলো ওয়েট তুলছেন তিনি। আবার মাথায় সিঁদুর হাতে শাখা পলা নিয়ে ওয়েট তুলতে ব্যস্ত এই মডেল। এই বেশেই তিনি জিম করছেন। দ্বিতীয়বার জিমেও শাখা পলা সিঁদুর দেখে মানুষের মনে নানা প্রশ্ন উঠেছে। তবে ঊর্বশী বিয়ে করেছেন বলে কোনও খবর নেই। নতুন চরিত্রের জন্যই এই বেশে আছেন বলে মনে করছেন অনেকে। তবে এই ভিডিওটি হট কেক সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media