whatsapp channel

দুর্বারের খুঁটিপুজোয় মদন মিত্রের সঙ্গী ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

‘কৃষ্ণকলি' তিয়াশা রায় (Tiasa Roy)-কে ইদানিং প্রায়ই কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে দেখা যাচ্ছে। বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পর তিয়াশাকে নিয়ে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মদন। হঠাৎই তিয়াশার সঙ্গে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘কৃষ্ণকলি’ তিয়াশা রায় (Tiasa Roy)-কে ইদানিং প্রায়ই কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্রের সঙ্গে দেখা যাচ্ছে। বিধানসভা নির্বাচনের ফল বেরোনোর পর তিয়াশাকে নিয়ে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মদন। হঠাৎই তিয়াশার সঙ্গে মদনের এই ঘনিষ্ঠতা অনেকের নজরে এসেছে।

Advertisements

দুর্বার কমিটির এই বছর দুর্গাপুজোর নবম বর্ষ। এই বছরের খুঁটিপুজোয় আমন্ত্রিত ছিলেন মদন। তিনি সকালবেলা সাদা পাঞ্জাবি-পাজামা পরে তিয়াশাকে সঙ্গে নিয়ে পৌঁছে গিয়েছিলেন পূজার প্রাঙ্গণে। তিয়াশার পরনে ছিল লাল রঙের প্রিন্টেড কুর্তি। তিয়াশা নিজের হাতে নারকেল ফাটিয়ে পুজোর উদ্বোধন করেন। এরপর তিয়াশা ও মদন দুজনে মিলে পুজোর শেষে খুঁটি পুঁতে দেন। খুঁটিতে জড়িয়ে দেন ফুলের মালা। এমনকি ঢাকও বাজিয়েছেন তাঁরা। আপাতত নেতা-অভিনেত্রীর সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisements

মিডিয়ার মুখোমুখি হয়ে মদন মিত্র জানিয়েছেন, যে অঞ্চলের মাটি ছাড়া মা দুর্গার মুর্তি তৈরি সম্পূর্ণ হয় না, সেই অঞ্চলের পুজো কখনও বন্ধ হতে পারে না। মদন মিত্র ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন, দুর্বার কমিটি যেন প্রতি বছর এই অঞ্চলের মা-বোনদের নিয়ে মা দুর্গার আরাধনা করতে পারেন।

Advertisements

এর আগে মদন মিত্রের সঙ্গে প্রায়ই দেখা যেত শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)-কে। আপাতত কাঞ্চন মল্লিক (kanchan mullick) ও পিঙ্কি ব্যানার্জী (pinky Banerjee)-র মাঝখানে পড়ে তিনি স‍্যান্ডউইচ হচ্ছেন। শ্রীময়ীকে পরকীয়ার অভিযোগে অভিযুক্ত করেছেন পিঙ্কি। অপরদিকে এখন শ্রীময়ীর জায়গা নিয়েছেন তিয়াশা। জি বাংলার ‘কৃষ্ণকলি’-র জনপ্রিয় নায়িকা ‘শ‍্যামা’ তিয়াশা রায় হঠাৎ কেন মদন মিত্রের সহচরী হয়ে গেলেন? এর উত্তর একমাত্র তিয়াশাই দিতে পারেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar