whatsapp channel

করোনায় থেমে যায়নি বিয়ে, গত বছরেই বিয়ে সারলেন যে পাঁচটি জনপ্রিয় জুটি

করোনাকালেই যাদের জীবনে এসেছে বসন্ত আজকের লেখা তাঁদের নিয়ে। এই বিষ বছর অনেকেরই খারাপ গেছে। মানুষের জীবন-জীবিকার এক বড় রদ বদল হয়েছে। মেঘ ও চিলতে রোদ্দুরের হাতছানি নিয়েই কেটেছে ২০২০।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনাকালেই যাদের জীবনে এসেছে বসন্ত আজকের লেখা তাঁদের নিয়ে। এই বিষ বছর অনেকেরই খারাপ গেছে। মানুষের জীবন-জীবিকার এক বড় রদ বদল হয়েছে। মেঘ ও চিলতে রোদ্দুরের হাতছানি নিয়েই কেটেছে ২০২০। বহু খারাপ খবরের মধ্যে দিয়ে গেছে এই গোটা দেশ, শুধু দেশ লিখলে ভুল হবে। দেশ বিদেশের বহু মানুষ করোনার জাঁতাকলে পিষে গেছেন। অনেকেই পরিবার হারিয়েছেন আবার কেউ কেউ তাঁদের প্রিয় মানুষের অকাল মৃত্যু দেখেছেন। কিন্তু এই সবের মধ্যেও কারোর জীবনে এসেছে ঘোর বসন্ত। লেগেছে প্রেমের ফাগুনের রং। হয়েছে নতুন জীবনের শুরু। আজ সেইসব তারকাদের তুলে ধরব যারা ২০২০ তেই গাঁটছড়া বেঁধেছেন।

Advertisements

২০২০ র মে মাসে বাগদান সেরেছিলেন ‘বাহুবলী’র বল্লালদেব অর্থাৎ রানা ডাগ্গুবতী। এর কয়েকদিন পরেই হায়দরাবাদের রামানাইডু স্টুডিয়োতে মাত্র ৩০ জনের উপস্থিতে চাঁদের হাট বসান তিনি। বিয়ে করেন দীর্ঘদিনের বান্ধবী মিহিকা বাজাজকে।

Advertisements

Advertisements

২৪ অক্টোবর দিল্লিতে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন করেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী নেহা কক্কর ও পাঞ্জাবী গায়ক রোহনপ্রীত সিং। মাত্র দু মাসের প্রেমকে বিয়ে পর্যন্ত এগিয়ে নিয়ে জান নেহা। করোনাও আটকাতে পারেনি নেহা রোহনপ্রীতের বিলাসবহুল বিয়ের অনুষ্ঠানকে। তবে এক্কেবারে গোঁড়ার দিকে মাত্র ২৫ বছর বয়সেই বিয়ে করতে রাজি ছিলেন না রোহন, যদিও রোহন পরে বুঝতে পারে যে সে নেহাকে ছাড়া বাঁচবে না তাই ২৪ অক্টোবর ধুমধাম করেই শুরু হয় বিয়ের অনুষ্ঠান।

Advertisements

৩০ অক্টোবর মুম্বইয়ে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে চারহাত এক করে নেন সিঙ্ঘম গার্ল কাজল আগরওয়াল এবং গৌতম কিচলু। বিয়ের পর মলদ্বীপে হানিমুনে জান এই সেলিব্রিটি কাপল।

ডিসেম্বরে, বাবার জন্মদিনের দিনেই গাঁটছড়া বাঁধেন তরুণ গায়ক আদিত্য নারায়ণ ও অভিনেত্রী শ্বেতা আগরওয়াল। দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে ইস্কন মন্দিরে বিয়ে করেন আদিত্য। মজার বিষয় শ্বেতাকে বরমাল্য পরানোর সময়ে বন্ধুরা কোলে তুলতেই আদিত্যর শৌখিন প্যান্ট নাকি ফেটে গিয়েছিল! সেইসময় বন্ধুদের সাহায্যে এক্সট্রা প্যান্ট পরেই মালা দেন আদিত্য শ্বেতার গলায়।

বড় দিনের দিন নিকাহ করেন ২০১৩ সালের বিগ বস ৭ বিজয়ী গহর খান। সঙ্গীত পরিচালক ইসমাইল দরবারের ছেলে জায়েদকে নিকাহ করেন তিনি। তাঁদের বিয়ের অনুষ্ঠানের নাম রাখেন ‘গাঁজা’। এমনকি বিয়ের দিন বরের মেকআপের ফিনিসিং টাচ গহর নিজের হাতে করে দেন।

 

View this post on Instagram

 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media