whatsapp channel

Jaya Ahsan: ফাঁস হয়ে গেল জয়া আহসানের ব্যাক্তিগত জীবনের রহস্য

পদ্মাপাড়ের সুন্দরী জয়া আহসান (Jaya Ahsan) এখন টলিউডের অন্যতম সুন্দরী ও দক্ষ অভিনেত্রী। বাংলার বুকে এসে একের পর এক নজরকাড়া গপ্প উপহার দিয়েছেন। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও জয়ার প্রেমে…

Avatar

পদ্মাপাড়ের সুন্দরী জয়া আহসান (Jaya Ahsan) এখন টলিউডের অন্যতম সুন্দরী ও দক্ষ অভিনেত্রী। বাংলার বুকে এসে একের পর এক নজরকাড়া গপ্প উপহার দিয়েছেন। বয়স ৫০ ছুঁই ছুঁই হলেও জয়ার প্রেমে হাবুডুবু খাননা এমন মানুষ কমই আছে। জয়া যখনই সোশ্যাল মিডিয়ার পাতায় নিজের ছবি বা ভিডিও আপলোড করেন তখনই তার ভিউয়ার সংখ্যা হাজার ছড়িয়ে যায়। এপার ওপার দুই বাংলা মিলিয়ে জয়ার অনুরাগীদের সংখ্যা লাখ ছাড়িয়ে।

টলি ইন্ডাস্ট্রিতে এসে যেই সিনেমাগুলো জয়া উপহার দিয়েছেন সেগুলি বক্স অফিসে হিট না হলেও দর্শক মনে জায়গা করতে পেরেছে। তাইতো বাংলাদেশের নায়িকা হয়েও পশ্চিমবাংলার বুকে রাজ করছেন জয়া।

আপনি কি জানেন জয়া সিঙ্গেল? যদিও তিনি ডিভোর্সী। ২০১১/১২ তে তার ডিভোর্স হয়। এখনও পর্যন্ত আর কাউকেই বিয়ে করেননি তিনি। কিন্তু, কাকেই বা বিয়ে করেছিলেন আর কেন তার ডিভোর্স হয়?

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

জানা যায় জয়া বিয়ে করেছিলেন ১৯৯৮ সালে, এক বিত্তবান পুরুষকে। নাম – ফয়সাল মাসুদ ( Faisal Ahsan)। শ্যুটিং চলাকালীন সাক্ষাৎ, তারপর প্রেম। বিয়েও করেন বাংলাদেশের এই অভিনেতাকে। এই ফয়সাল ছিলেন জমিদার বংশের। ফলে তাকে বিয়ে করে জয়া হয়ে উঠেছিলেন জমিদার ঘরণি। তেরো বছর দাম্পত্য টিকে ছিল। কিন্তু, ২০১১/১২ দুজন বিচ্ছেদ নেন। এখনও দুজনেই অবিবাহিত। জানা যায়, বিয়ের পরেও একসঙ্গে কাজ করছিলেন জয়া-ফয়সাল। কিন্তু, জনপ্রিয়তায় কিছুটা পিছিয়ে যান ফয়সাল। ফলে তৈরি হয় মনোমালিন্য, শেষে বিচ্ছেদ।

whatsapp logo