whatsapp channel

Kanchan Mullick: পিঙ্কি নয়, চর্চিত প্রেমিকা শ্রীময়ীর সঙ্গেই জন্মদিন পালন কাঞ্চন মল্লিকের

ক্যাপশনে লেখা 'মেন্টর ও বন্ধুর জন্মদিন সফল'। লিখেছেন শ্রীময়ী। নাহ্, ধারাবাহিকের নামের সঙ্গে গুলিয়ে ফেললে চলবে না। ইনি হলেন কৃষ্ণকলি'র খল নায়িকা রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ। কার উদ্দেশ্যে এমন ক্যাপশন…

Avatar

Advertisements
Advertisements

ক্যাপশনে লেখা ‘মেন্টর ও বন্ধুর জন্মদিন সফল’। লিখেছেন শ্রীময়ী। নাহ্, ধারাবাহিকের নামের সঙ্গে গুলিয়ে ফেললে চলবে না। ইনি হলেন কৃষ্ণকলি’র খল নায়িকা রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ। কার উদ্দেশ্যে এমন ক্যাপশন দিলেন ভাবছেন? তিনি আর কেউ নন ওয়ান অ্যান্ড ওনলি কাঞ্চন মল্লিক।

Advertisements

গত বছর কাঞ্চন-শ্রীময়ী -পিঙ্কি নামক ত্রিকোণ ঝড় উঠেছিল। বিনোদনের পাতায় শুধু কেচ্ছা কেলেঙ্কারির টাটকা উপকরণে ঘোরাফেরা করছিল। কাঞ্চন তার স্ত্রীর নামে পুলিশ কেস করেন তো পিঙ্কি তার স্বামী কাঞ্চনের বিরুদ্ধে পুলিশ কেস করেন। বিষয় ছিল – পরকীয়া এবং কেন্দ্রে ছিলেন অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ।

Advertisements

সেইসময়, শ্রীময়ী সাফ জানান যে কাঞ্চনের সঙ্গে তার কোনো প্রেম নেই । এদিকে রাজনৈতিক সন্মেলনে হোক বা সভা বা জন্মদিন পার্টি সবেতেই কাঞ্চন-শ্রীময়ী জুটি বিশেষভাবে লক্ষ্যণীয়।

Advertisements

Advertisements

রাত ১২ টা বাজতে না বাজতেই কাঞ্চনের সঙ্গে নিজের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানান শ্রী। এবারে কাঞ্চনের সঙ্গে ড্রেসের রং মিলিয়ে জন্মদিনের পার্টিতে হাজির খোদ শ্রীময়ী। দুজনের পরনে এদিন কালো পোশাক, মুখে তৃপ্তির হাসি, কাঞ্চনের সামনে সাজানো নানান স্বাদের কেক ও উপহার। হাতে গোনা অতিথি বন্ধুবান্ধবের সঙ্গে জন্মদিনের রাত সেলিব্রেট করেন কাঞ্চন। প্রসঙ্গত,কাঞ্চনের জন্মদিনের পার্টির আনাচে কানাচে কোথাও পিঙ্কিকে দেখা যায় নি। কিন্তু, শ্রীময়ী’র উপস্থিতি সমালোচনাকে আরেকটু উস্কে দিচ্ছে। দুজনের ছবি ঘিরে অনেকের মনে ধারণা, তাহলে কি প্রেমটা চলছে ডুবে ডুবে!! সত্যি কি প্রেম চলছে, নাকি নিছক বন্ধু হন কাঞ্চন?

whatsapp logo
Advertisements