Hoop PlusTollywood

Srabanti Chatterjee: ফিনফিনে স্নানপোশাকে মালদ্বীপে শ্রাবন্তী, সুন্দরী অভিনেত্রীর সফরসঙ্গী কে!

এইতো কিছুদিন হল একটা দামি গাড়ি কিনে ফেলেছেন টলিউড কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সিলভার রঙের ভলভো এক্সসি ৬০ মডেলের নতুন গাড়ি কিনে পোজ দিয়েছেন তিনি। একহাতে রোলস রয়েসের (বাজারে যার দান শুরু হয় ৬৫ লক্ষ ৯০ হাজার টাকা থেকে) মতো দামি গাড়ি, অন্যহাতে মালদ্বীপ ট্যুর।

এমনিতেই শ্রাবন্তী ঘুরতে পছন্দ করেন।প্রায় সময় কাজের ফাঁকে বিরতি নিয়ে ছুটে যান পাহাড় কিংবা সমুদ্রে। কিছুদিন আগেই লন্ডন থেকে শ্যুটিং করে ফেরেন। ফিরেই একটা বহুমূল্য গাড়ি কিনে নেন। এখন তিনি মালদ্বীপের মতন স্বর্গ রাজ্যে।

কার সঙ্গে গিয়েছেন অভিনেত্রী সেসব জানা না গেলেও, একাধিক নিজস্বী পোস্ট করেছেন তিনি। সম্প্রতি তিনটি ছবি পোস্ট করেছেন তিনি। কালো বিকিনি র উপর পাতলা ফিনফিনে একটি শ্রাগ চাপিয়েছেন। এই পোষাকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় লাগছে নীল সমুদ্রের মৎসকন্যা।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে শ্রাবন্তীর একাধিক সাহসী মিষ্টি ছবি। শ্রাবন্তীর শরীর থেকে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। তাহলে কি অভিনেত্রী একা গিয়েছেন? টলিপাড়ার গুঞ্জন, অভিরূপের সঙ্গে নাকি মালদ্বীপ ট্যুরে গিয়েছেন। যদিও এই নিয়ে এখনও পর্যন্ত নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না, তবে অভিনেত্রী যাই করুন না কেন সবেতেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি।

whatsapp logo