GossipHoop PlusHoop Trending

অভিনয় জগতে পা রাখতে পারেন শীঘ্রই, চিনে নিন মিঠুনের দত্তক নেওয়া মেয়েকে

ঝড় উঠেছে বাংলার আসন্ন বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে। দলবদলের খেলায় পিছিয়ে নেই কেউ। সবুজ থেকে গেরুয়া সবেতেই চলছে নতুন খেলা। কখন যে কে কোথায় নাম লেখাচ্ছেন তা আগে ভাগে জানা মুশকিল। সম্প্রতি ব্রিগেডে ছিলেন মিঠুন চক্রবর্তী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপস্থিতিতেই বিজেপির পতাকা হাতে তুলে নেন তিনি। একটা সময় নকশাল-বাম-কংগ্রেস-তৃণমূল প্রতিটি দলের হয়ে কাজ করেছিলেন তিনি এবং এইসব দলের হয়ে রাজনৈতিক প্রচার করেছেন। এদিনের ব্রিগেডে মিঠুন জানান  ‘কেউ বলতে পারবে আমি কারো থেকে সুবিধা নিয়েছি? তৃণমূল আমায় অফার দিয়েছিল, আমি গ্রহণ করেছি। শশা-মুড়ি-গুড় খেয়ে তৃণমূলের হয়ে প্রচার করেছি। আমি তো পাল্টিবাজ, বাকিরা কী?’ সবই চলছে, বাংলার মহাগুরু এখন গেরুয়া শিবিরে, কিন্তু তার ছেলে মেদের খবর কি?

মিঠুন চক্রবর্তীর ৪ সন্তান মিমোহ চক্রবর্তী, রিমোহ চক্রবর্তী, নামসী চক্রবর্তী আর দিশানি চক্রবর্তী। জানা যায়, দিশানিকে কলকাতা থেকে দত্তক নিয়েছিলেন মিঠুন। এবং মিমোর নামে একটি রেপ কেস ছিল, যদিও বর্তমানে তিনি বিবাহিত এবং সুখেই রয়েছেন।

কথা হচ্ছে মেয়ে দিশানি প্রসঙ্গে। ১৯৭৯ সালে কিশোর কুমারের স্ত্রী যোগিতাকে বিয়ের পর ঘরে আসে তিন পুত্র সন্তান। এরই পরে তিনি দত্তক নেন এক কন্যা সন্তানের। নাম রাখেন দিশানী চক্রবর্তী।

বর্তমানে, নিউ ইয়র্ক ফিল্ম অ্যকাডেমি থেকে পড়াশোনা করেছেন দিশানি। সোশ্যাল মিডিয়ায় ভীষণ এক্টিভ তিনি। মাঝে মধ্যেই নিজের ছবি পোস্ট করেন দিশানি। প্রসঙ্গত, ১৯৯০ সালে একটি শিশুকে ডাস্টবিন থেকে উদ্ধার করে এক NGO সংস্থা। তাঁদের থেকেই এই মেয়েকে দত্তক নেন মিঠুন ও যোগিতা। তিন ভাইয়ের চোখের মণি এই দিশানি। খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন দিশানি। কবে, কীভাবে তা এখনও স্পষ্ট নয়।

whatsapp logo