Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: ছোট্ট গোপালকে কোলে নিয়ে মিষ্টি ভিডিও বানালেন মিঠাই, দিলখুশ অনুরাগীদের

জি বাংলার (Zee Bangla) কমেডি ড্রামা ধারাবাহিক হিসেবে বেশ খ্যাত ‘মিঠাই'(Mithai)। সম্প্রতি কমেছে ধারাবাহিকের টিআরপি। কিন্তু তাতে কি! গল্পের মাঝেই বাড়ছে সিড ও মিঠাইয়ের পরিবার। এবার মিঠাইয়ের কোল আলো করে এল ছোট্ট সন্তান। মোদক পরিবারের ছোট্ট সদস্যকে নিয়ে এখন ধারাবাহিকের পর্দায় চলছে হুল্লোড়। মিঠাইয়ের কোলে ছোট্ট গোপাল আবার মন জয় করেছে অনেকের।

সম্প্রতি ধারাবাহিকের গল্পে বনভোজনে গিয়ে প্রসব ব্যাথা ওঠে মিঠাইয়ের। সেখানেই তার কোল আলো করে আসে এক ফুটফুটে ছোট্ট সন্তান। ঝড়ের গতিতে দেখানো হয় প্রসব ক্রিয়া। তার উপর আবার শিশুকে দেখে মনেই হচ্ছে না সে সদ্যোজাত। আর এই সিনকে ঘিরে তুমুল হইচই পড়েছে দর্শকদের মধ্যে। এই বিষয়টি নিয়ে ট্রোল করেছেন অনেকেই। কেও সরাসরি প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেছেন, “সদ্যোজাত সন্তান কিভাবে এত বড় হয়?”। গল্পের মাথামুন্ডু নেই বলেও কটাক্ষ করেছেন অনেকেই। কেউ আবার বলেছেন, “সদ্যোজাত শিশু কত বড় হতে পারে, সেই সম্যক ধারণাটুকুও নেই ধারাবাহিক পরিচালকদের”। কেউ আবার পরামর্শ দিয়ে বলেছেন, “শিশুর পরিবর্তে পুতুল বা ড্যামি ব্যবহার করলেও তো হত”। একপ্রকার নির্মাতাদের উপর ক্ষোভ উগরে দিয়েছেন দর্শকদের একাংশ।

তবে এই বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিনেতা অভিনেত্রী কিংবা নির্মাতাদের কেউই। পরিবর্তে ছোট্ট শিশুটিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু(Soumitrisha Kundu)। পরনে সবুজ শাড়ি, লাল ব্লাউজ, চুলে জুঁইয়ের মালা দিয়ে বাঙালি গৃহবধূর সাজে সেজেছেন সৌমিতৃষা। সাদা লাল ধুতি পাঞ্জাবিতে দেখা গেছে শিশুটিকে। ধারাবাহিকের শুটের ফাঁকেই হয়তো শুট করা হয়েছে ভিডিওটি।

আর চরম সমালোচনার মাঝে এই ভিডিও বেশ মন জয় করেছে ভক্তদের। শিশুটির উপর ভালোবাসার বন্যা ঘটিয়েছেন অনেকেই। যেন শিশুটির হাসি দেখে সমস্ত সমালোচনা একপ্রকার ভুলেই গেছেন নেটিজেনরা।

whatsapp logo