Hoop PlusTollywood

Nusrat Jahan: কে বলবে এক ছেলের মা! মেদহীন ছিপছিপে ফিগারে ঘাম ছুটিয়ে দিলেন নুসরত

বছর দুই আগেই সন্তান জন্ম দিয়েছেন। মা হয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan)। প্রথম সন্তান ঈশানের জন্ম দেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় ছেলেকে একেবারেই প্রকাশ্যে আনেন না অভিনেত্রী। অন্যান্য তারকাদের মতো সন্তানকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে পরিচয় না করিয়ে বরং আড়ালে রাখতেই স্বচ্ছন্দ নুসরত। জীবনসঙ্গী যশ দাশগুপ্তের মতও তেমনি। তাঁরা নিজেরা যদিও নেট মাধ্যমে খুবই সক্রিয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তাঁদের ছবি, ভিডিও।

সম্প্রতি নুসরতের আরো একটি ছবি চর্চায় উঠে এসেছে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি ছবি শেয়ার করেছেন তিনি। জিন্সের প্যান্ট আর একটি ক্রপ টপ পরে লেন্সবন্দি হয়েছেন নুসরত। চুল রেখেছেন খোলা। উন্মুক্ত পেট, কোমরে মেদের লেশমাত্র নেই। ছিপছিপে টোনড ফিগারে নুসরত যেন উদ্ধত চাবুক। দেখে বোঝার উপায় নেই যে তিনি এক সন্তানের মা। এখনো যেন টিনেজে আটকে রয়েছে নুসরতের বয়স।

নুসরত যে অত্যন্ত ফিটনেস সচেতন তা কারোরই অজানা নয়। যশ তাঁর জীবনে আসতে যেন শরীরচর্চাকেই নিজের ধ্যানজ্ঞান করে নিয়েছেন তিনি। অন্তঃসত্ত্বাকালীন সময়ে বিশেষ মেদ বাড়েনি নুসরতের। তাও সন্তান জন্মের পরপরই ফিটনেসের দিকে বিশেষ নজর দিতে শুরু করেছিলেন তিনি। কঠোর নিয়মে নিজেকে বেঁধে শরীরচর্চার মাধ্যমে ফের আগের শেপে ফিরে গিয়েছেন তিনি।

কিন্তু নেটিজেনদের একাংশের মতে, নুসরত যেন বড় বেশি শীর্ণ হয়ে গিয়েছেন। আগের লুকটাই বেশি ভালো ছিল তাঁর। অতিরিক্ত শরীরচর্চার দিকে নজর দিতে গিয়ে নিজেরই ক্ষতি করে ফেলছেন নুসরত, এমনটাই বক্তব্য অধিকাংশের। এর জন্য ট্রোলও কম হতে হয় না অভিনেত্রীকে। তবে নেতিবাচকতার সঙ্গে কীভাবে লড়তে হয় তা বেশ ভালো ভাবেই বুঝে গিয়েছেন নুসরত। যে যাই বলুক না কেন, ট্রোলারদের পাত্তা দেওয়ার মানুষ নন তিনি।  নিজের জগতে নিজের ছন্দেই দিব্যি আছেন তৃণমূলের তারকা সাংসদ। সোশ্যাল মিডিয়াতে এতটুকুও সক্রিয়তা কমান নি তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই