Bengali SerialHoop Plus

Rohit Samanta: শ্রীময়ীর ছেলে জাম্বোকে মনে আছে? বর্তমানে কি করছেন জনপ্রিয় অভিনেতা!

শেষ হয়ে গিয়েছে ‘শ্রীময়ী’। কিন্তু তার রেশ রেখে গিয়েছে সে। ‘শ্রীময়ী’-র রোহিতকে নিশ্চয়ই মনে আছে অনেকের! না, রোহিত সেন নয়। তাঁর নাম রোহিত সামন্ত (Rohit Samanta)। শ্রীময়ীর ছেলের জাম্বোর চরিত্রে অভিনয় করে তিনি অনেকের বিরাগভাজন হয়েছিলেন। নিজের গর্ভধারিণী মা শ্রীময়ীকে নয়, জাম্বোর পছন্দ ছিল তার বাবা ও বাবার দ্বিতীয় স্ত্রী জুন আন্টিকে। জাম্বোর কাছে তার মা ছিল ব্যাকডেটেড। মাকে অপমান করতে বাধত না জাম্বোর। ভাই-বোনদের সাথেও মিশতে পারত না সে। শ্রীময়ীর উচ্ছৃঙ্খল ছেলে হিসাবে পরিচিত হয়ে গিয়েছিলেন রোহিত।

একবিংশ শতকের শুরুতে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন রোহিত। একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। ‘বয়েই গেল’ সিরিয়ালে নায়িকা বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chatterjee)-র বিপরীতে রোহিতের অভিনয় ছিল প্রশংসনীয়। স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘সিঁদুর খেলা’-য় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। ঋতুপর্ণ ঘোষ (Rituporno Ghosh)-এর আইকনিক ‘গানের ওপারে’-তেও দেখা গিয়েছে তাঁকে। অগুণতি সিরিয়ালে অভিনয়ের ফলে টেলিভিশনের পরিচিত মুখ হয়ে উঠেছেন রোহিত।

তবে বড় পর্দায় রোহিতকে দেখা যায়নি নায়কের ভূমিকায়। 2011 সালে এসভিএফ প্রযোজিত ফিল্ম ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’-তে সোহম চক্রবর্তী (Soham Chakraborty) ও শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee)-র বিপরীতে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন রোহিত। নায়ক না হলেও ইন্ডাস্ট্রির রাশ অবলীলায় তুলে নিয়েছেন নিজের হাতে।

রোহিত তৈরি করেছে নিজস্ব প্রযোজনা সংস্থা ‘মিসিং স্ক্রু’। তাঁর প্রযোজনায় তৈরি হয়েছে ‘গোরা’, ‘ইন্দু’, ‘মোহ-মায়া’, ‘মৌচাক’-এর মতো জনপ্রিয় ওয়েব সিরিজ। তৈরি হয়েছে কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Konineeca Banerjee) অভিনীত সিরিয়াল ‘আয় তবে সহচরী’। তবে শুধুমাত্র প্রযোজনা নয়, ছবি তোলার হবি রয়েছে রোহিতের। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট জনপ্রিয়। তাহলে ‘মিসিং স্ক্রু’ খুঁজে নতুন করে সৃষ্টিতে মেতেই উঠলেন রোহিত!

Related Articles