Advertisements

Priyanka Chopra: একটুর জন্য লজ্জার হাত থেকে রেহাই পেলেন প্রিয়াঙ্কা!

Avatar

Nilanjana Pande

Follow

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) ও নিক জোনাস (Nick Jonas) একে অপরের পরিপূরক। তাঁদের বিয়ের আগে বয়সের পার্থক্যের কারণে প্রিয়াঙ্কা ও নিককে বারবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে। বিয়ের পর বারবার রটেছে তাঁদের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন। কিন্তু সব সামলে দিব্যি টিকে গিয়েছে প্রিয়াঙ্কার সাথে নিকের দাম্পত্য। তাঁদের জীবনে এসেছে কন্যাসন্তান মালতী (Malti Merry Chopra Jonas)। তবে স্ত্রীর প্রতি আগাগোড়া সাপোর্টিভ নিক। সম্প্রতি ‘মেট গালা 2023’-এও তার প্রমাণ মিলল।

নিউ ইয়র্কে আয়োজিত মেট গালায় গত কয়েক বছর ধরে নিয়মিত প্রিয়াঙ্কা ও নিক। সম্প্রতি কালো-সাদা হাই-থাই স্লিটেড গাউনে প্রিয়াঙ্কা মাতিয়েছেন মেট গালার রেড কার্পেট। মেট গালার আফটার পার্টিতেও যথেষ্ট এনজয় করেছেন নিক ও প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পার্টির শেষে প্রিয়াঙ্কার হাত ধরে নিক এগিয়ে যাচ্ছিলেন গাড়ির দিকে। কিন্তু হঠাৎই গাড়ির সামনে গিয়ে প্রিয়াঙ্কার পোশাক জড়িয়ে গিয়েছিল তাঁর পায়ের স্টিলেটোয়। কিন্তু তিনি পড়ে যাওয়ার আগেই প্রিয়াঙ্কাকে ধরে ফেলেন নিক। মুহূর্তেই এই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনদের একাংশ।

এদিন প্রিয়াঙ্কার পরনে ছিল ‘ম্যায়জন ভ্যালেন্তিনো’ ব্র্যান্ডের লাল রঙের হাই-থাই স্লিটেড গাউন। গাউনটি ফুলস্লিভ। এই গাউনের সামনের অংশে রয়েছে একটি কালো রঙের টাই। এই পোশাকের সাথে উজ্জ্বল মেকআপ করেছিলেন প্রিয়াঙ্কা। চুলে বেঁধেছিলেন মেসি বান। পায়ে ছিল কালো স্টিলেটো। হাতে নিয়েছিলেন সাদা-কালো চেক ব্যাগ। নিকের পরনে ছিল কালো রঙের থ্রি-পিস স্যুট।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ওয়েব সিরিজ ‘সিটাডেল’। এটি স্ট্রিম হচ্ছে অ্যামাজন প্রাইম ভিডিওয়। আগামী দিনে তাঁকে দেখা যাবে ‘লাভ এগেইন’-এ।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow