Hoop PlusTollywood

হাসপাতালে ভর্তি হইনি গুজব ছড়াবেন না, সোশ্যাল মিডিয়ায় আর্জি করোনা আক্রান্ত শুভশ্রীর

গত মঙ্গলবার অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের করোনার রিপোর্ট পজেটিভ আসে। করোনা আক্রান্ত হওয়ার কোভিড এই প্রথম ছেলেকে ছেড়ে ঘরবন্দী ছোট্ট একরত্তি। ছেলের সঙ্গে সাক্ষাৎ পর্যন্ত হচ্ছে না মায়ের। তবে এর মধ্যে স্বস্তির বিষয় হল শুভশ্রী করোনা পজিটিভ হলেও অতিমারীর কবলে পড়েনি তাঁর সাত মাসের শিশুপুত্র ইউভান। এই একরত্তি ও তাঁর কেয়ারকেটারের করোনা রিপোর্ট নেগেটিভ জানিয়েছিলেন নায়িকা। এখন বাড়ির চার দেওয়ালে দিন ছেলেকে দেখার জন্য দিন গুনছেন অভিনেত্রী।

ইউভানকে ছেড়ে ফ্ল্যাটের অন্য রুমে নিভৃতাবাসে রয়েছেন। করোনাতে না ছেলেকে ছেড়ে বেশি খারাপ আছেন অভিনেত্রী। কি করেই বা ভালো থাকবে। জন্মের পর যে ছেলের প্রতিটি মুহূর্তে পাশে ছিলেন শুভশ্রী। অভিনেত্রীর চোখের মনি ইউভান। একরত্তিকে দেখতে না পেয়ে আর পারছেনা তাই তো মনের দুঃখে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছোট একরত্তির একটি মিষ্টি ছবি শেয়ার করে নিজের দুঃখের কথা লিখলেন। শুভশ্রী লিখেছেন, “তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে তা কোনোদিন ভাবিনি”।

অন্যদিকে, শুভশ্রীর পরই করোনা পজিটিভ তাঁর  দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়। গত বৃহস্পতিবার থেকেই পুরোপুরি স্বাদ-গন্ধ চলে গিয়েছে। তারপর দেবশ্রীর রিপোর্ট পজিটিভ আসে। এখন তিনিও হোম আইসোলেশনে আছেন। কিন্তু এর মধ্যে একটি মিথ্যা খবর সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়ে। শুভশ্রী নাকি এই কোভিডের জেরে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি নাকি আবার আইসিউতে আছেন। সম্প্রতি এমনই একটি ভুয়ো খবর ছড়িয়ে যেতে অভিনেত্রীর অনুগামীরা বেশ ঘাবড়ে যায়।

যদিও ভক্তদের আশ্বস্ত করে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী আজ। তিনি লিখেছেন, “ভুয়ো খবর ছড়িয়েছে আমি হাসপাতালে ভর্তি আছি। এটা সম্পূর্ণ ভুয়ো খবর। আমি বাড়িতে আসইসোলেশনে আছি। অনেকটাই সুস্থ আছি। আশা করছি কিছুদিনের মধ্যেই ভাইরাস মুক্ত হয়ে যাব। দয়া করে গুজবে কান দেবেন না। আমরা সকলে সুস্থ আছি। সকলে সাবধানে থাকুন”।এরপর অনুরাগীরা অভিনেত্রীর তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo