Hoop PlusTollywood

Iman Chakraborty: লিপস্টিক মুছতে রাজি হননি ইমন চক্রবর্তী!

বাঙালির বর্তমান প্রজন্মের পছন্দের গায়িকার মধ্যে অবশ্যই থাকবে ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-র নাম। ইমনের গান বাঙালির পছন্দ হলেও নেটিজেনদের একাংশ বিভিন্ন কারণে তাঁর মারাত্মক সমালোচনা করে থাকেন। কখনও মঞ্চে অনুরোধের হিন্দি গান না গাওয়ার ফলে, কখনও বা তাঁর স্বামী নীলাঞ্জন (Nilanjan Ghosh)-কে চুম্বন করার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কারণে প্রায়ই ট্রোল করা হয় ইমনকে। গায়িকাও অধিকাংশ সময় কড়া জবাব দিয়ে থাকেন। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন ইমন নিজেই।

স্পটিফাই অরিজিনাল পডকাস্ট ‘ইমন রকমসকম’-এ জীবনের নানা অজানা দিক তুলে ধরেন ইমন নিজেই। এদিন তিনি মজা করে বললেন, জীবনের সেরা কিছু কমেন্ট পেয়েছেন তিনি। তবে কোথাও মজার মধ্যেই লুকিয়ে ছিল তীব্র বিদ্রুপের ছোঁয়া। মৌসুমী ভৌমিক (Moushumi Bhowmik)-এর গাওয়া বিখ্যাত গান ‘আমি শুনেছি সেদিন’ গেয়েছিলেন ইমন। লকডাউনের সময় এই গানটি গেয়েছিলেন তিনি। তাঁর গানের ভিডিওর নিচে একজন কমেন্ট করেছিলেন, এই ধরনের গানের সাথে ইমনের ঠোঁটের লাল রঙের লিপস্টিক ঠিক যাচ্ছে না। কিন্তু ইমনের মতে, ঠোঁট তাঁর, লিপস্টিকও তাঁর। নিজের পয়সায় এই লিপস্টিক কিনেছেন তিনি। গান যদি খারাপ হয় তা নিয়ে সমালোচনা শুনতে রাজি ইমন। কিন্তু কারও কথায় কান দিয়ে নিজের ঠোঁটের লিপস্টিক মুছতে রাজি নন তিনি।

এদিন ইমন কথা বললেন ‘সারেগামাপা’-র ট্রোলিং প্রসঙ্গেও। কয়েক বছর আগে অর্কদীপ মিশ্র (Arkadeep Mishra) এই শো জেতার পর ইমনকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানালে তা নিয়ে ট্রোল শুরু হয়। অনেকে লিখতে শুরু করেন, ইমন চ্যানেলকে পয়সা দেওয়ার ফলে জিতেছেন অর্কদীপ। কারণ ইমন ‘সারেগামাপা’-র বিচারকের আসনে ছিলেন। এই ধরনের সমালোচনায় অবাক হয়ে ইমন বলেন, হয়তো এটা তাঁদের বাড়ির শিক্ষা অথবা তাঁদের নিজেদের হীনমন্যতা।

ইমনের মতে, এই ধরনের ট্রোলিং-এর জন্য বহু মানুষকে হারিয়েছেন তাঁরা। কিন্তু যাঁরা ট্রোল করেন, তাঁরা তা বোঝেন না। তবে ইমন ট্রোলারদের জবাব দিতে বাধ্য নন।

whatsapp logo