Hoop PlusTollywood

Swastika Dutta: নীল জলের ধারে স্বল্পবসনা স্বস্তিকা! পোশাকের ফাঁকে দেখা গেল গোপন স্থানের ট্যাটু

বাংলা টেলিভিশন জগতে এক উল্লেখযোগ্য নাম হল স্বস্তিকা দত্ত (Swastika Dutta)। মডেলিং থেকে কেরিয়ার শুরু, তারপর টেলিভিশন ও বড় পর্দায় দাপটের সঙ্গে অভিনয়। এখন আবার ওয়েব সিরিজেও দর্শকদের মাতিয়ে রাখেন অভিনেত্রী। তবে রঙিন কেরিয়ারের পাশাপাশি বাস্তব জীবনকেও সময় দিতে ভোলেন না অভিনেত্রী। কখনও তিনি স্নিগ্ধ আবার কখনও তিনি চঞ্চল, অভিনেত্রী স্বস্তিকা দত্ত যেন স্বভাবে এমনটাই। তবে তাঁর রূপ এবং সাজপোশাক ভুবন ভোলানো। প্রায়ই নিজের রূপের আগুনে তিনি ঘায়েল করেন অনুরাগীদের।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। অভিনয়ের পথে অনেকটা এগিয়ে গেলেও নিজের প্রারম্ভিক ভালোবাসায় এখনো তিনি নিজেকে জড়িয়ে রাখেন। এখনো একইভাবে এক সক্রিয় মডেল তিনি। প্রায়ই নানা সাজপোশাকে নিজেকে রঙিন প্রজাপতি করে লেন্সবন্দি হন স্বস্তিকা। সম্প্রতি সামাজিক মাধ্যমের দেওয়ালে তার মোহময়ী রূপের জেল্লায় সরগরম হয়ে উঠল অনুরাগীদের মন। এককথায় রঙিন অভিনেত্রীকে দেখেই গলে গেল ভক্তদের মন।

সম্প্রতি ইনস্টাগ্রামের একটি পেজ থেকে অভিনেত্রীর একগুচ্ছ ছবি পোস্ট করা হয়েছে। আর এই ছবিতে সুইমিং পুলের নীল জলের ধারেই স্বল্পবসনা স্বস্তিকাকে দেখা গেছে। এই পোস্টে অভিনেত্রীকে দেখা গেছে গোলাপি রংয়ের অফ-শোল্ডার ক্রপ-টপ ও আকাশি রংয়ের ফিনফিনে শর্ট স্কার্টে। আর এই পোশাকের ফাঁকে ধরা দিয়েছে তার পিঠের দুই ট্যাটু। মুখে নিউড মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, পরিপাটি করে বাঁধা চুল। সব মিলিয়ে লাস্যময়ী রূপেই নিজেকে ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী। নানা পোজে ধরা দিয়েছেন তিনি।

আর এই পোস্টের কমেন্ট বক্সে ভক্তদের ভালোবাসার জোয়ার দেখা গেছে। অনেকেই ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি দিয়েছেন সেখানে। অনেকেই আবার মনের কথা লিখেছেন। কেউ লিখেছেন, ‘আহা মুগ্ধ হয়ে গেলাম তোমায় দেখে’; অন্যজন লিখেছেন, ‘সমার সৌন্দর্যে সব ঢাকা পড়ে গেল’; আরেকজন আবার লিখেছেন, ‘আপনাকে দেখেই উত্তাপ বেড়ে গেল’।

Related Articles