whatsapp channel

ফুলশয্যার রাতে ‘টুম্পা সোনা’ গানে তুমুল নাচ নববধূ তৃণার, নেট দুনিয়ায় ভাইরাল ভিডিও

গত ৪ঠা ফেব্রুয়ারি ছিল তৃনীলের বিয়ে। হ্যা টলিপাড়ার মিষ্টি জুটি নীল তৃণার স্বপ্নের বিয়ে। এরা পর্দার ওপারে একসাথে অভিনয় না করলেও বাস্তব জীবনে এক মিষ্টি দুষ্টু রোম্যান্টিক কাপল। বিয়ের আগে…

Avatar

HoopHaap Digital Media

গত ৪ঠা ফেব্রুয়ারি ছিল তৃনীলের বিয়ে। হ্যা টলিপাড়ার মিষ্টি জুটি নীল তৃণার স্বপ্নের বিয়ে। এরা পর্দার ওপারে একসাথে অভিনয় না করলেও বাস্তব জীবনে এক মিষ্টি দুষ্টু রোম্যান্টিক কাপল। বিয়ের আগে এনগেজমেন্ট, সঙ্গীত, মেহেন্দী পাশ্চাত্যের ছোঁয়া থাকলেও সামাজিক বিয়েতে পুরোদস্তুর বাঙালি সাজ আর বাঙালি নিয়ম মেনে করলেন। বিয়ের সন্ধ্যেতে সুন্দর করে বাঙালি সাজে সকলকে লাগিয়েছেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। এই দিন দুজনই খাঁটি বাঙালিয়ানা বজায় রেখেছেন।

এই রোম্যান্টিক জুটির বিয়ের আসর বসেছিল তপসিয়ার আর্কিড ভবনে। এই প্রেমিক জুটির নতুন জীবনের শুরুর দিনটায় শুভেচ্ছা দিতে সাক্ষী থাকল টলিউড মহলের একঝাঁক তারকা। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজনের উপস্থিতিতে সনাতন রীতি মেনে সাতপাকে ঘুরলো এই দম্পতি। প্রথমে হল রেজিস্ট্রি ম্যারেজ তারপর সাত পাকে ঘুরলেন এইদিন। নবদম্পতিকে আর্শীবাদ দিতে হাজির হয়েছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ টলিপাড়ার একাধিক সেলিব্রেটি।

বিয়ের পর দিন নিয়ম অনুযায়ী তৃণার বিদায়ীর অনুষ্ঠান হয়। সেই হিসেব অনুযায়ী ৬ ফেব্রুয়ারী অর্থাৎ গতকাল ছিল নিয়মমাফিক নীল তৃণার বৌভাত এবং ফুলসজ্জা। ১৪ই ফেব্রুয়ারীতে গ্র‍্যান্ড রিসেপশান হলেও কাল বাড়িতেই বন্ধু আর পরিবারকে নিয়ে ঘরোয়া অনুষ্ঠানই করা হয়েছে নিয়ম মাফিক। বউভাতের সকালে লাল-সবুজের মিশেলে একটি সিল্কের শাড়িতে নীলের পাতে ঘি-ভাত পরিবেশন করেছেন তৃণা সাহা। সেই ছবিও সোশ্যাল মিডিয়ায় ঘুরছে।

এরপর সন্ধ্যায় শুরু ফুলশয্যা পর্ব। আত্মীয় বন্ধুদের সঙ্গে কেটেছে হুল্লোড় করে। সন্ধ্যাবেলা সকলে মিলে জমিয়ে দেখলেন ‘খড়কুটো’ ধারাবাহিক। এখানেই শেষ নয়। এর মধ্যে অভিনেত্রীর নাচের একটি ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। রিলের মতো রিয়েল লাইফের বিয়েতে ট্রেন্ডিং সং টুম্পা সোনা গামনে তৃণা ও তাঁর বন্ধুরা তুমুল নাচলেন। ফুলশয্যার রাতে নিজের নাচ দিয়ে মাতিয়ে দিলেন নিজের শ্বশুরবাড়ি। অবশ্য এই নাচে নীলকে দেখা যায়নি। নিমেষে এই নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ছে দুরন্ত এক্সপ্রেসের গতিতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media