BollywoodHoop Plus

কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

‘ধড়ক’ গার্ল বরাবর মিষ্টি স্বভাব ও স্নিগ্ধ সৌন্দর্যের জন্য বরাবর দর্শকদের চাহিদার প্রথম সারির লিস্টে রয়েছেন। আজকাল মাঝেমধ্যেই তিনি সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ফটোশ্যুটের ছবি আপলোড করে চমকে দেন জাহ্নবী।

ইতিমধ্যে, ‘গুড লাক জেরি’ ছবির কাজ শেষ করেছেন জাহ্নবী। তবে, করোনার জের কাটলে ফের ‘দোস্তানা ২’ এর শ্যুটিং শুরু করবেন, যদিও এই ছবি নিয়ে বিতর্ক শুরু হয়ে গিয়েছে। কথা ছিল কার্তিক আরিয়ান এই ছবিতে অভিনয় করবেন, কিন্তু, পরবর্তীতে তাকে বাদ দেওয়া হয়। এখন দেখার এই ছবিতে জাহ্নবীর বিপরীতে কোন হিরো থাকেন।

তবে এই করোনার কারণে বর্তমানে সকলেই ঘরবন্দি, এমনকি সেলিব্রিটিরাও ঘরবন্দী। নিয়মিত এক্সারসাইজ, পুরোনো ফটোশ্যুট ঘুরিয়ে ফিরিয়ে পোস্ট করা, অথবা সেলফি ক্যামেরায় প্রতিদিনের মুহূর্ত তুলে ধরা। এই মুহূর্তে অভিনেত্রী ব্যাস্ত ফটোগ্রাফিতে। ঘরে বসেই নানান মুহূর্তের ছবি ক্যাপচার করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

সম্প্রতি নিজের ফটোশ্যুটের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। খোলা চুল, পরনে সাদা পোশাক, সেই পোশাক হালকা হালকা করে শরীর থেকে সরে যাচ্ছে, চরম সেক্সি পোজ নিয়ে শ্রী কন্যা ফটোশ্যুট করিয়েছেন। জাহ্নবীর অনুরাগীরা এমন ছবি দেখে মুগ্ধ। এদিকে, গুঞ্জন জাহ্নবীর সঙ্গে কার্তিকের সম্পর্ক তৈরি হয়েছিল, কোনও কারণে সেটি ভেঙে যাওয়ার কারণে শুটিং নিয়ে সমস্যা সৃষ্টি হয়। এর জন্যেই নাকি অভিনেতাকে প্রজেক্টটি থেকে বাদ দিয়ে দেওয়া হয়। যার ফলে দোস্তানা ২-এর কার্তিকের চরিত্রের কাস্টিং পুণরায় হবে।

whatsapp logo