BollywoodHoop Plus

Ekta Kapoor: শরীরের খিদে মেটাতে পরপুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হলেন সেনা আধিকারিকের স্ত্রী!

শেষ পর্যন্ত একতা কাপুর (Ekta Kapoor)-কেও ছাড়ল না আইনের খাঁড়া। ওয়েব সিরিজের জেরে তাঁর উপর দায়ের করা হল মামলা। তবে তিনি একা নন, তাঁর মা শোভা কাপুর (Shobha Kapoor)-ও ফাঁসলেন আইনি জটিলতায়। ঘটনার সূত্রপাত ‘ট্রিপল এক্স’।

তবে এই ওয়েব সিরিজের প্রথম সিজন নয়, দ্বিতীয় সিজনের জেরে হয়েছে সমস্যার সূত্রপাত। ‘ট্রিপল এক্স 2’ ওয়েব সিরিজটি প্রথম থেকেই ছিল বিতর্কিত। গত বছর নির্মিত ‘ট্রিপল এক্স 2’-তে বেশ কিছু বিশেষ দৃশ্য ছিল যা ঘিরে শুরু হয়েছিল বিতর্ক। ওই দৃশ্যগুলিতে দেখানো হয়েছিল, এক সেনা আধিকারিকের স্ত্রী অন্য পুরুষের শরীরে তার স্বামীর ইউনিফর্ম পরিয়ে পুরুষটির সাথে যৌনতায় লিপ্ত হচ্ছে। অপরদিকে তার স্বামী একই সময় দেশের সুরক্ষায় ব্যস্ত। ‘ট্রিপল এক্স 2’-তে এই দৃশ্য দেখার পর এক প্রাক্তন আর্মি অফিসার অভিযোগ করেন, দেশের গরিমা নষ্ট করা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by EktaaRkapoor (@ektarkapoor)

তিনি বলেন, ওই দৃশ্যের কারণে তিনি মর্মাহত। প্রাক্তন আর্মি অফিসারের মতে, যাঁরা নিজেদের প্রাণের ঝুঁকি নিয়ে দেশমাতৃকাকে রক্ষা করছেন, তাঁদের নিয়ে এই ধরনের দৃশ্য কেন দেখানো হবে! তাঁর দাবি, ভারতীয় সেনাকে শ্রদ্ধার চোখে দেখা উচিত। তাঁদের অপমান করার অধিকার কারও নেই। ওই প্রাক্তন সেনা অফিসার বিহারের বেগুসরাই কোর্টে একতা কাপুর ও শোভা কাপুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আদালতের নির্দেশে জারি হয়েছে একতা ও শোভার নামে গ্রেফতারি পরোয়ানা। অভিযোগকারীর আইনজীবি হৃষিকেশ পাঠক (Hrishikesh Pathak) জানিয়েছেন, একতা ও শোভার নামে আইপিসি 524 /C ধারায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে একতার দাবি, ওই দৃশ্য সম্পর্কে তাঁর কোনো ধারণা ছিল না। বিষয়টি জানার পর ওই দৃশ্যটি ‘ট্রিপল এক্স 2’ ওয়েব সিরিজ থেকে বাদ দেওয়ার পাশাপাশি ক্ষমা চেয়েছিলেন একতা।

 

View this post on Instagram

 

A post shared by LAW CAPSULE (@lawcapsule)