BollywoodHoop Plus

Bappi Lahiri: সাতসকালে দুঃসংবাদ! চলে গেলেন ‘ডিস্কো কিং’ বাপ্পি লাহিড়ী, বড় ধাক্কা সংগীত জগতে

 আবারও নক্ষত্র পতন! পিটিআই জানিয়েছে, সঙ্গীত মহলের কিংবদন্তি বাপ্পি লাহিড়ী আর নেই। এদিন সকালেই ছিল তাঁর শেষ সকাল। বয়স হয়েছিল ৬৯ বছর। শোনা গিয়েছে তাঁর শরীরে একাধিক সমস্যা বাসা বেঁধেছিল। সুরকার গায়ক এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন এবং সোমবার তাঁকে ছেড়েও দেওয়া হয়।

মঙ্গলবার পুনরায় স্বাস্থ্যের অবনতির সূত্রপাত। যথারীতি তাঁকে হাসপাতালে আনা হয়। ওএসএ (অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া) ছিল তাঁর। এর কারণেই চলে গেলেন বাপ্পি লাহিড়ী। এমনটাই পিটিআইকে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডাঃ দীপক নামজোশি।

প্রসঙ্গত, গত বছরের এপ্রিলে কোভিডের রিপোর্ট পজেটিভ আসে সুরকারের। এর দরুণ তাঁকে মুম্বাইয়ের ব্রীচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করা হয়। কিছুদিন পর সুস্থও হয়ে ওঠেন। এইতো কিছুদিন আগেই তাঁকে বিগ বস ১৫-এ দেখা গিয়েছিল। নাতি স্বস্তিকের নতুন গান, বাচ্চা পার্টির লঞ্চের প্রচার করতে এসেছিলেন।

২০২০ সালের বাঘি ৩ সিনেমার বিখ্যাত গান ভাঙ্কাসই ছিল তাঁর শেষ বলিউড গান। বাপ্পি লাহিড়ী ১৯৭০-৮০ এর দশকের শেষেরর দিকে চলতে চলতে, ডিস্কো ড্যান্সার এবং শরাবির মতো বেশ কয়েকটি চলচ্চিত্রে জনপ্রিয় গান পরিবেশনের জন্য সুপরিচিত ছিলেন। বলা বাহুল্য, গতকালই শেষবার উঠেছিল সন্ধ্যাতারা। তার উপর আবার নক্ষত্রপতন। একাধিক  দুর্যোগ একই দিনে! কি হবে ভারতের?

Related Articles