BollywoodHoop Plus

Kajol-Rani: রক্তের সম্পর্ক থাকলেও অব্যাহত কাজল-রানীর ঠান্ডা যুদ্ধ!

রানী মুখার্জী (Rani Mukherjee) ও কাজল (Kajol)-এর মধ্যে ঠান্ডা লড়াইয়ের কথা কারও অবিদিত নয়। কিন্তু কেন তাঁদের মধ্যে এই লড়াই তা আজও স্পষ্ট নয়। তবে মুখার্জী বাড়ির ঐতিহ্যবাহী দুর্গাপুজো বর্তমানে কাজল ও রানীর ভগ্নি-প্রীতি দেখানোর জায়গা হয়ে উঠেছে। প্রায় প্রতি বছর কাজল ও রানী একে অপরকে জড়িয়ে ধরে ছবি তোলেন। এমনকি ক্যামেরার সামনে একে অপরের সাথে হেসে গল্প করেন। কিন্তু বছরের অন্য কোনো সময় দুই বোনকে একসাথে দেখা যায় না। ফলে তাঁদের ঠান্ডা লড়াই কোনোদিন শেষ হবে না, তা অচিরেই বোঝা যাচ্ছে। কিন্তু করণ জোহর (Karan Johar)-কেও মাঝে মাঝেই তাঁদের ঠান্ডা লড়াইয়ের সম্মুখীন হতে হয়।

একবার ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন কাজল ও রানী। করণ, কাজলকে জিজ্ঞাসা করেন, তিনি রানী অভিনীত কোন চরিত্রে অভিনয় করতে চাইবেন! কাজল সাফ জানিয়ে দেন, তিনি রানী অভিনীত কোনো চরিত্রে অভিনয় করতে চান না। রানী নিজেও জানান, তিনিও কাজল অভিনীত কোনো চরিত্রে অভিনয় করতে চান না।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

এরপর 2011 সালে ‘কফি উইথ করণ’-এ আবারও একসাথে এসেছিলেন কাজল ও রানী। সেই সময় করণ, রানীকে প্রশ্ন করেন, সাংবাদিক হলে তিনি কাজলকে কোন ধরনের প্রশ্ন জিজ্ঞাসা করতেন! রানী তৎক্ষণাৎ করণকে বলেন, তিনি কি রানীকে পছন্দ করেন না! রানীর এই কথায় হতবাক হয়ে যান করণ ও কাজল।

তবে এগুলি ছাড়াও রানী ও কাজলের মধ্যে আরও এমন অনেক ঘটনা ঘটেছে, যা থেকে বোঝা যায়, তাঁরা এক পরিবারের মেয়ে হয়েও কোনোদিন একাত্ম বোধ করেন না।