whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন অভিনেত্রী পায়েল সরকার

ইন্সটাগ্রামে একের পর এক চমক দিয়েই চলেছেন পায়েল সরকার। সম্প্রতি হলুদ রঙের পোশাকে আরো একটি ছবি ভাইরাল হয়েছে অভিনেত্রী পায়েল সরকারের। তবে এটি কোনো শুটিং-এর ছবি নয়। কারণ পায়েলের চারপাশে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ইন্সটাগ্রামে একের পর এক চমক দিয়েই চলেছেন পায়েল সরকার। সম্প্রতি হলুদ রঙের পোশাকে আরো একটি ছবি ভাইরাল হয়েছে অভিনেত্রী পায়েল সরকারের। তবে এটি কোনো শুটিং-এর ছবি নয়। কারণ পায়েলের চারপাশে আরো কিছু মানুষকে দেখা যাচ্ছে। আশেপাশে দেখে মনে হচ্ছে পায়েল সম্ভবত কোনো অনুষ্ঠানে গিয়েছিলেন।সেখানেই এই ছবিটি তোলা হয়েছে।

Advertisements

তবে এই ছবিটি নেটিজেনদের খুব একটা পছন্দ হয়নি।এই কারণে পায়েলকে বডি শেমিং-এর শিকার হতে হয়েছে। প্রসঙ্গত,কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় বিকিনি টপ ও ব্রালেটে পায়েলের সাহসী ছবি ভাইরাল হয়েছিল। এছাড়া একটি টপলেস ছবিতেও পায়েলকে দেখা গেছে। টপলেস ছবিটি নেট দুনিয়ায় যথেষ্ট উষ্ণতা ছড়িয়েছে। সেই ছবিতে লাল টুকটুকে ঠোঁটে অনন্যা লাগছে পায়েলকে।

Advertisements

এখন পায়েলের হাতে বড় কোনো ফিল্মের কাজ না থাকলেও সম্প্রতি ‘হইচই’-এর ‘মিসম্যাচ 3’ সিরিজে অভিনয় করেছেন পায়েল। সেখানে একাধিক হট পোশাকে দেখা গিয়েছে তাঁকে। অভিনেত্রী রেচেল হোয়াইট-এর পাশে তাঁর অভিনয় ও স্টাইল কোশেন্ট যথেষ্ট প্রশংসিত হয়েছে। পায়েল প্রমাণ করে দিয়েছেন ‘টার্নিং 30’ -এর আরেক অর্থ ‘মাইলস্টোন’।

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media