whatsapp channel

Mrunal Thakur: নীল বিকিনি পরে নেটিজেনদের ট্রোলের মুখে ম্রুণাল ঠাকুর

অভিনয় দক্ষতার জন্য ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur) তাঁর অনুরাগীদের বিশেষ পছন্দের। নামী ব্র্যান্ডের মডেল থেকে বলিউডের নায়িকা হওয়ার যাত্রাপথ নেহাত সহজ ছিল না। ম্রুণাল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তবে তাঁকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অভিনয় দক্ষতার জন্য ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur) তাঁর অনুরাগীদের বিশেষ পছন্দের। নামী ব্র্যান্ডের মডেল থেকে বলিউডের নায়িকা হওয়ার যাত্রাপথ নেহাত সহজ ছিল না। ম্রুণাল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। তবে তাঁকে খোলামেলা পোশাকে খুব কমই দেখা যায়। কিন্তু এবার নিজের বিকিনি পরা ছবি শেয়ার করে অনুরাগীদের বিরাগভাজন হলেন ম্রুণাল।

Advertisements

সম্প্রতি শ্রীলঙ্কায় ছুটি কাটাতে গিয়েছিলেন ম্রুণাল। সেখানে সি-বিচে নীল রঙের বিকিনি পরেছিলেন তিনি। ম্রুণালের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর পরনের বিকিনিটি ওয়ান শোল্ডার। সামান্য ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত ম্রুণালের ক্লিভেজ। সমুদ্রস্নান করেছেন ম্রুণাল। ফলে সারা গায়ে জলের ছিটে। চুল এলোমেলো। কোনো মেকআপ করেননি তিনি। প্রকৃতপক্ষে, এই ছবিগুলি ছিল ম্রুণালের ‘ফটো ডাম্প’। এই ধরনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন তিনি। তাতে রয়েছে তাঁর বিকিনি পরা ছবি ছাড়াও বুদ্ধমূর্তির ছবি, বড়াপাও-এর ছবি, রেস্টুরেন্টের খাবার ও গেটওয়ে অফ ইন্ডিয়ার ছবি। রয়েছে হলুদ ও নীল ডেনিম পরা ম্রুণালের আরও একটি ছবি। কিন্তু ছবিগুলি শেয়ার করতেই বিকিনি পরা ছবি নিয়ে ম্রুণালকে শুনতে হচ্ছে অনুরাগীদের আপত্তি।

Advertisements

অনুরাগীদের অধিকাংশই বলতে শুরু করেছেন, ইনি তাঁদের সীতা হতে পারেন না। প্রসঙ্গত, 2022 সালে মুক্তিপ্রাপ্ত তেলেগু ফিল্ম ‘সীতা রামম’-এর মাধ্যমে সীতার চরিত্রে যথেষ্ট সফল হয়েছেন ম্রুণাল। অনেকে লিখেছেন, সীতাকে মাটির নিচে দেখতে ভালো লাগে। সেখানেই তিনি সুরক্ষিত। তবে ম্রুণাল এই ধরনের সমালোচনার জবাব দেননি।

Advertisements

আগামী দিনে তাঁকে দেখা যাবে হিন্দি ফিল্ম ‘পিপা’-য়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন ঈশান খট্টর (Ishan Khattar)। এছাড়াও ম্রুণালের হাতে রয়েছে ‘পুজা মেরি জান’ ও ‘আঁখ মিচোলি’ নামে দুটি বলিউড ফিল্ম।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Mrunal Thakur (@mrunalthakur)

whatsapp logo
Advertisements