whatsapp channel

Dev-Rukmini: এখন বিয়ে হওয়ার থেকে ভাঙছে বেশি, রুক্মিণীর সঙ্গে বিয়ে প্রসঙ্গে অকপট দেব

ইদানিং কেউ সম্পর্কে থাকলেই বিয়ে কবে করছেন তা শুনতে হয়। দেব (Dev)-কেও প্রায়শই এই কথা শুনতে হয়। বহুদিন ধরেই রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে…

Avatar

HoopHaap Digital Media

ইদানিং কেউ সম্পর্কে থাকলেই বিয়ে কবে করছেন তা শুনতে হয়। দেব (Dev)-কেও প্রায়শই এই কথা শুনতে হয়। বহুদিন ধরেই রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। সম্প্রতি মুক্তি পেয়েছে দেব অভিনীত ফিল্ম ‘গোলন্দাজ’ এবং রুক্মিণীর প্রথম হিন্দি ফিল্ম ‘সনক’। দুজনেই তাঁরা নিজেদের মতো করে ব্যস্ত। কিন্তু দেবের বয়স আগামী ডিসেম্বর মাসে 39 বছর পূর্ণ হবে।

ফলে অনেকের মতে, এবার দেবের বিয়ে করা উচিত। কিন্তু দেব এখনও বিয়ে নিয়ে ভাবছেন না। চলতি বছরের জুলাই মাসে তিনি ও রুক্মিণী মালদ্বীপ ঘুরে এসেছেন। দেবের কাছে ভালো থাকা ও সুস্থ সম্পর্কে থাকা প্রথম প্রায়োরিটি। তিনি ও রুক্মিণী বিয়ে না করেই ভালো আছেন। দেব বলেছেন, এখন বিয়ে হওয়ার থেকে ভাঙছে বেশি। দেবের চারপাশে সত্যিই এর একাধিক উদাহরণ রয়েছে। শ্রাবন্তী (Srabanti Chatterjee)-র সঙ্গে তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। নিখিল জৈন (Nikhil Jain)-এর সঙ্গে ধূমপান করে বিয়ে করার দেড় বছরের মাথায় নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) এই বিয়েকে অবৈধ বলে দিয়েছেন। জানা গিয়েছে, তাঁদের এখনও ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। উপরন্তু যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর সঙ্গে সম্পর্কের জেরে মা হয়েছেন নুসরত। জন্ম হয়েছে তাঁদের পুত্রসন্তান ঈশান (Yishaan)-এর।

ফলে বর্তমান কালে বিবাহ বিচ্ছেদের সংখ্যা অনেকটাই বেড়েছে। তবে শুধু সেলিব্রিটিরাই নন। রীতিমতো সাধারণ পরিবারেও বিবাহ বিচ্ছেদের ঘটনা উঠে আসছে। ফলে নিজেদের মতো করেই সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চান দেব ও রুক্মিণী। তাঁরা চান না অযথা বিয়ের মতো একটি প্রতিষ্ঠানে জড়াতে। বিয়ে করলেই ভাল থাকা যায়, তা মনে করেন না দেব। তাঁর মতে, কোনো সম্পর্কে দুজনের প্রতি সম্মান থাকা জরুরী।

রুক্মিণীর বলিউড ডেবিউ নিয়ে উচ্ছ্বসিত দেব জানিয়েছেন, একটি বাঙালি মেয়ে মুম্বইতে এত ভালো কাজ করছেন, তাতে গর্বিত তিনি। দেব এন্টারটেনমেন্টের মাধ্যমে অভিনয় জগতে এসেছিলেন রুক্মিণী। তাঁর সাফল্য দেখে খুশি দেব।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media