Hoop PlusTollywood

Sreemoyee Chattoraj: কাঞ্চনের সাহায্য নিয়ে কাজ পাইনি: শ্রীময়ী

বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। কাঞ্চন (Kanchan Mullick) কোর্টে পিঙ্কি (Pinky Banerjee)-এর মুখোমুখি হতে না চাইলেও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-কে নিয়ে তাঁর সম্পর্কের গুজব প্রতিনিয়ত সামনে আসছে। প্রায়ই শ্রীময়ীর সাথে তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কাঞ্চন ও শ্রীময়ী অবশ্য তাঁদের সম্পর্কের কথা বারবার অস্বীকার করছেন। তবে কয়েকদিন আগে কলকাতার একটি রেস্তোরাঁয় তারকাখচিত পার্টিতে একসাথে ক্যামেরাবন্দী হয়েছেন কাঞ্চন ও শ্রীময়ী। সেই পার্টিতে উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty), শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly), অদিতি মুন্সী (Aditi Munshi), জুন মালিয়া (June Malya) প্রমুখ। শ্রীময়ী নিজেই ইন্সটাগ্রামে ছবি শেয়ার করার পর আবারও শুরু হয় বিতর্ক।

কাঞ্চন ও শ্রীময়ীকে অব্যাহত ট্রোলিং-এর মধ্যে শ্রীময়ী জানিয়েছেন, গত এক বছর ধরে তিনি এত কটু কথা সহ্য করেছেন, তাই বর্তমানে কোনো মন্তব্য তাঁর গায়ে লাগে না। শ্রীময়ীর মতে, তিনি যদি অন্যায় না করেন, তাহলে কুমন্তব্যকে পাত্তা দেওয়ার দরকার নেই। বরাবর শ্রীময়ী দাবি করেছেন, কাঞ্চনের সাথে তাঁর বহুদিনের বন্ধুত্ব। তাঁরা দুজনেই তাঁদের জায়গায় ঠিক আছেন। ফলে শ্রীময়ী বা কাঞ্চন কেউই ট্রোল নিয়ে মাথা ঘামাচ্ছেন না।

শ্রীময়ীর সাথে কাঞ্চনের পরকীয়ার অভিযোগ করেছিলেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি। গত কয়েক বছর ধরে পিঙ্কি ও কাঞ্চন আলাদা থাকেন। শ্রীময়ী বলেছেন, তাঁদের সম্পর্ক কি এতটাই ঠুনকো যে শ্রীময়ীর জন্য তা ভেঙে যাবে! শ্রীময়ী মনে করেন, নিজের জায়গায় ঠিক থাকা প্রয়োজন।

শ্রীময়ী জানিয়েছেন, এই বিতর্কের জন্য তাঁর পরিবারের সদস্যরা অপমানিত হয়েছেন। তবে কাঞ্চনের সাথে বন্ধুত্বকে কাজে লাগিয়ে কোনও প্রজেক্টের অংশ হওয়ার চেষ্টা করেননি শ্রীময়ী। তিনি ইন্ডাস্ট্রিতে যতটুকু কাজ করেছেন, পুরোটাই নিজের যোগ্যতায়। কিছুদিন আগেই শেষ হয়েছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। এই সিরিয়ালে শ্রীময়ীর অভিনয় প্রশংসিত হয়েছে।

whatsapp logo