BollywoodHoop PlusHoop Viral

নাচতে গিয়ে ছিঁড়ে গেল ব্লাউজ, রেগে আগুন অভিনেত্রী রাখি সাওয়ান্ত, মুহূর্তে ভাইরাল ভিডিও

রাখির পরনে গোলাপী ব্লাউজ আর মিনি স্কার্ট। স্টেজ একদম তৈরি। রাখি নাচবেন। কিন্তু একি কান্ড! নাচাবার আগেই ব্লাউজ ছিড়ে গেল! সম্প্রতি রাখি নিয়মিত জিম যাচ্ছেন। তিনি নাকি মুটিয়ে গেছেন, তাই মেদ ঝরানোর জন্য রোজ জিম যান এবং মুখে লাগাম দেন। ফল, শাকসবজি খাচ্ছেন। তাহলে এরপরেও ব্লাউজ কি ভাবে ফেঁটে যায়!

রাখির ব্লাউজ ফাটবে, আর রাখি চুপ থাকবেন এও তো সম্ভব নয়। রেগে ফায়ার আইটেম বোম্ব। হোলি স্পেশ্যাল একটি অনুষ্ঠানে নাচতে এসেছিলেন রাখি সাওয়ান্ত। সেখানে গিয়েই এমন বিপত্তি ঘটে তার সঙ্গে। ব্লাউজ ছিড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে রেগে আগুন রাখি বলেন, “এখনও তো একটাও ঝটকা মারিনি। দেখো, আমার ব্লাউজ ফেটে গিয়েছে! এই দেখুন কেমন ডোরি বানিয়েছে।”

যারা তার ড্রেস বানিয়েছেন তাদের উপর চূড়ান্ত রেগে যান বিগ বস আগত আইটেম ডান্সার রাখি। মাত্র দু লাইন বকাবকি করে রাখি চুপ হননি। তিনি আরো বলেন, “সবাই ভাবে, শিল্পীরা ম্যালফাংশনিংয়ের নামে বিতর্ক তৈরি করতে চায়। সব দোষ তাঁদের হয়। কিন্তু বাস্তবটা দেখুন। আমি কি নিজেই নিজের ব্লাউজ ছিঁড়ে দেব!”

বিগ বস সাক্ষী, রাখি রেগে গেলে কেমন তাণ্ডব করেন। এখনও সেই একই ভাবে রাগে গজগজ করতে করতে বলেন, “নাচের আগেই ব্লাউজ ছিঁড়ে গেল, কী ধরনের কাপড় ওরা ব্যবহার করেছে, আপনারাই দেখুন। আমি কী এখন সেপটিপিন লাগিয়ে নাচ করব?”

whatsapp logo