whatsapp channel

Alia Bhatt Pregnancy: দুই সপ্তাহের মধ্যে গুড নিউজ দিতে চলেছেন আলিয়া! পেয়েছেন আলোর সন্ধান

যারা শিব ট্রিলজি (Shiva trilogy) পড়েছেন তারা নিশ্চয় বুঝবেন যে চিত্রনাট্যকার অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র ট্রিলজি (Brahmāstra trilogy) একদমই আলাদা। প্রায়, এক দশকেরও বেশি সময় ধরে ব্রহ্মাস্ত্র প্রকল্পে কাজ করছেন অয়ন।…

Avatar

Advertisements
Advertisements

যারা শিব ট্রিলজি (Shiva trilogy) পড়েছেন তারা নিশ্চয় বুঝবেন যে চিত্রনাট্যকার অয়ন মুখার্জির ব্রহ্মাস্ত্র ট্রিলজি (Brahmāstra trilogy) একদমই আলাদা। প্রায়, এক দশকেরও বেশি সময় ধরে ব্রহ্মাস্ত্র প্রকল্পে কাজ করছেন অয়ন। এবারে তার ফল প্রকাশের পালা।

Advertisements

সম্প্রতি, মুক্তি পাওয়া টিজারে দেখা গিয়েছে, রণবীর কাপুর বলছেন, কীভাবে আলো কথা বলে এবং কীভাবে এটি সমস্ত অন্ধকারকে এড়িয়ে যায় এবং আমাদের জীবনকে পরিবর্তন করার ক্ষমতা রাখে৷ আলিয়া ভাট তখন তাঁকে প্রশ্ন করেন তিনি কোথায় আলো পান? এখান থেকেই গল্পের শুরু। অভিনয়ে আছেন রণবীর-আলিয়া, অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনি রায় সহ আরো অন্যান্যরা। আগামী ৯ই সেপ্টেম্বর ২০২২-এ মুক্তি পেতে চলেছে অয়নের Brahmāstra trilogy এর প্রথম পার্ট।

Advertisements

সেই সুবাদে আলিয়া ভাট নামলেন নিজস্ব প্রচারে। না তিনি এখন ছবি প্রচারের জন্য এদিক ওদিক ছুটছেন না। বরং একটি সুন্দর বেবি পিঙ্ক ড্রেসে বেবি বাম্প শো করেই ছবি প্রচারের কাজ সারলেন। এককথায়, আলিয়া চটকদার সুন্দরী না হলেও যথেষ্ট ন্যাচারাল। এই মুহূর্তে আলিয়ার শারীরিক গঠন, মুখের আকৃতির অনেকটা পরিবর্তন হয়েছে। ছবিতে তার বেবি বাম্প যেমন স্পষ্ট তেমনই স্পষ্ট তার মাতৃত্বের লাবণ্য। এদিন, আলিয়া তার পিঙ্ক ড্রেসে দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, “আর দুই সপ্তাহ পরেই আলো আসছে। “

Advertisements

Advertisements

প্রথম পর্যায়ে ছবি ও ক্যাপশন দেখলে মনে হবে যে আর দই সপ্তাহ পর হয়তো ডেলিভারি হবে। কিন্তু, না। অভিনেত্রী বেশ রহস্য করেই ক্যাপশন জুড়েছেন। তবে, অভিনেত্রীর জীবনে নিজস্ব আলো আসতে এখনও বেশি কিছু মাসের অপেক্ষা, তবে ব্রহ্মাস্ত্র’র আলো নিয়ে হাজির হতে চলেছেন অয়ন মুখার্জির সেনাবাহিনী আগামী ৯ই সেপ্টেম্বর ২০২২।

whatsapp logo
Advertisements