Advertisements

পরাগ অতীত! শিমুলের নতুন নায়ক হয়ে এন্ট্রি নিচ্ছেন এই সুপুরুষ অভিনেতা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

আগামী ৮ এপ্রিল থেকে স্লট বদল হচ্ছে ‘কার কাছে কই মনের কথা’র (Kar Kache Koi Moner Kotha)। জি বাংলার এই সিরিয়ালটি প্রথম থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছে। গল্পের ধরণ নিয়ে বহুবার সমালোচনা, ট্রোলের মুখে পড়তে হয়েছে নির্মাতাদের। তবুও টিআরপি কিন্তু ভালোই থেকেছে এই ধারাবাহিকের। প্রথম প্রথম সেরা পাঁচের মধ্যে থাকলেও এখন নম্বর বেশ কিছুটা কমেছে কার কাছে কই মনের কথার। উপরন্তু শিমুল চরিত্রটির নৈতিকতা নিয়েও উঠতে শুরু করেছে প্রশ্ন। আর তার জেরেই এবার আরো এক নতুন চরিত্র নিয়ে আসলেন নির্মাতারা।

কার কাছে কই মনের কথায় পা রেখেছেন অভিনেতা রাহুল দেব বসু। ছোটপর্দার বহুল জনপ্রিয় অভিনেতা হলেও বরাবর তাঁকে খল চরিত্রেই দেখা গিয়েছে। তবে এই প্রথম তিনি রয়েছেন ইতিবাচক চরিত্রে। তাঁর চরিত্রের নাম অর্ণব সেনগুপ্ত, একজন উচ্চপদস্থ পুলিশ অফিসার। মহিলাদের নিরাপত্তা দেওয়াই যাঁর অন্যতম কর্তব্য। শিমুল ওরফে মানালি মনীষা দের বিপরীতে দেখা যাবে তাঁকে।

ইতিমধ্যেই প্রোমোতে দেখা গিয়েছে, নতুন অফিসে যোগ দেওয়ার আগে স্বামী পরাগকে প্রণাম করতে যায় শিমুল। তখনই সে দেখতে পায় ঘরে পরাগ নেই, তার বদলে রয়েছে তার লিখে যাওয়া একটি চিঠি। পরাগ চিঠিতে লেখে, তার সময় ফুরিয়েছে। তাই সে চলে যাচ্ছে। পরাগকে খুঁজতে খুঁজতেই রাস্তায় অর্ণব ওরফে রাহুলের গাড়ির সামনে এসে পড়ে শিমুল। সংবাদ মাধ্যমকে অভিনেতা বলেন, এই প্রথম তাঁর চরিত্রটি পুরোপুরি ভালো একজন মানুষ। শিমুলের কাছের মানুষ হয়তো অর্ণব, যে আগে থেকেই শিমুলকে চিনত।

প্রসঙ্গত, ‘বাজল তোমার আলোর বেণু’ সিরিয়ালে প্রথম নায়কের চরিত্রে দেখা মেলে রাহুলের। তবে নায়কের আড়ালে ভিলেন ছিল তাঁর চরিত্রটি। তারপর থেকে বিভিন্ন সিরিয়ালে খলনায়ক হিসেবেই দেখা গিয়েছে রাহুলকে। এবার শিমুলের নতুন নায়ক হিসেবে এই সুপুরুষ অভিনেতাকে কেমন দেখায় সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। আগামী ৮ এপ্রিল থেকে সন্ধ্যা সাড়ে ছটার বদলে রাত সাড়ে নটায় দেখা যাবে কার কাছে কই মনের কথা।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow