whatsapp channel

তোতার প্রেমিকের চরিত্রে চমক, ছোট পর্দায় ফিরলেন জনপ্রিয় এই নায়ক

দীর্ঘদিন পর আবারও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ছোট পর্দায় ফিরছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-র মাধ্যমে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ধারাবাহিকের প্রোমো। ‘জল থই থই ভালোবাসা’-য় অপরাজিতার…

Avatar

Nilanjana Pande

দীর্ঘদিন পর আবারও অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) ছোট পর্দায় ফিরছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘জল থই থই ভালোবাসা’-র মাধ্যমে। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ধারাবাহিকের প্রোমো। ‘জল থই থই ভালোবাসা’-য় অপরাজিতার চরিত্রের নাম কোজাগরী বসু। তিন সন্তান ও স্বামী নিয়ে ভরপুর সংসার তাঁর। তবু কোজাগরীর নিজস্ব কিছু স্বপ্ন রয়েছে যা সমর্থন করে তাঁর মেয়ে তোতা। তোতার চরিত্রে অভিনয় করছেন অনুষা বিশ্বনাথন (Anusha Biswanathan)। তাঁর দুই ভাইয়ের চরিত্রে রয়েছেন দেবোত্তম সাহা (Debottam Saha) ও অর্ণব বন্দ্যোপাধ্যায় (Arnab Banerjee)। কিন্তু ‘জল থই থই ভালোবাসা’ -র দ্বিতীয় প্রোমোয় রয়েছে যথেষ্ট বড় সারপ্রাইজ। তিনি হলেন তোতার অনস্ক্রিন প্রেমিক।

‘জল থই থই ভালোবাসা’-য় তোতার প্রেমিকের চরিত্রে আবারও ছোট পর্দায় ফিরলেন ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)। একাধিক ধারাবাহিক ও ফিল্মে অভিনয় করলেও বর্তমানে অধিকাংশ দর্শক তাঁকে চেনেন ‘ধুলোকণা’-র লালন হিসাবে। ইন্দ্রাশিসকে এরপর স্টার জলসার আরও একটি ধারাবাহিক ‘বালিঝড়’-এ নায়কের চরিত্রে দেখা গেলেও ধারাবাহিকটি অফ এয়ার হয়ে গিয়েছিল মাত্র দুই মাসের মাথায়। ‘ধুলোকণা’, ‘বালিঝড়’ দুটি ধারাবাহিকই ছিল ম্যাজিক মোমেন্টস-এর। চিত্রনাট্যকার ছিলেন লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)। ‘জল থই থই ভালোবাসা’-য় আবারও লীনাই ফিরিয়ে আনলেন ইন্দ্রাশিসকে।

আবারও ছোট পর্দায় ফিরতে পেরে উচ্ছ্বসিত ইন্দ্রাশিস জানালেন, লীনার সাথে তাঁর সম্পর্ক দীর্ঘদিনের। কেরিয়ারের গোড়া থেকেই স্টার জলসার সাথে ইন্দ্রাশিসের সম্পর্ক যথেষ্ট ভালো। ফলে ‘জল থই থই ভালোবাসা’ ইন্দ্রাশিসের কাছে দারুণ মেলবন্ধন। দর্শকদের খুব ভালো একটি চরিত্র উপহার দিতে পারবেন বলে আশাবাদী ইন্দ্রাশিস। তবে ‘জল থই থই ভালোবাসা’-য় তাঁর চরিত্র নিয়ে আপাতত বেশি তথ্য দিতে নারাজ ইন্দ্রাশিস।

কিন্তু তিনি জানালেন, চরিত্রটি যথেষ্ট গুরুত্বপূর্ণ। চরিত্রের ট্র্যাক একটু পরে আসার কথা থাকলেও খুব অল্প দিনের নোটিশে এই ধারাবাহিকে অভিনয় শুরু করেছেন ইন্দ্রাশিস।

whatsapp logo