Bengali SerialHoop Plus

Shruti Das: কেন কাজ পাচ্ছেন না শ্রুতি দাস!

জি বাংলায় সম্প্রচারিত সিরিয়াল ‘ত্রিনয়নী’-র মাধ্যমে অভিনয় জীবন শুরু করেছিলেন শ্রুতি দাস (Shruti Das)। শ্রুতি কাটোয়ার মেয়ে হলেও মূলতঃ অভিনয়ের টানেই তাঁর কলকাতায় আসা। মডেলিং করতে করতেই আসে ‘ত্রিনয়নী’-তে অডিশনের সুযোগ। কিন্তু করোনা পরিস্থিতির ফলে দেশ লকডাউন হলে টিআরপির অভাবে বন্ধ হয়ে গিয়েছিল ‘ত্রিনয়নী’। এরপর স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘দেশের মাটি’-তে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন শ্রুতি। কিন্তু বর্তমানে এক বছরের বেশি সময় ধরে তাঁর হাতে নেই কাজ। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন শ্রুতি নিজেই।

শ্রুতি জানালেন, শুধুমাত্র মুখ্য চরিত্রের জন্য নয়, পার্শ্ব চরিত্র, এমনকি খল চরিত্রের জন্যও একাধিক অডিশন দিয়েছেন তিনি। কিন্তু তাঁকে বলা হয়েছে, তাঁর অডিশন ভালো হলেও তাঁকে নেওয়া সম্ভব হচ্ছে না। বারবার শুনতে হচ্ছে, শ্রুতির যোগ্য চরিত্র পেলে তবেই তাঁকে ডাকা হবে। কিন্তু তাঁর মতো চরিত্র বলতে কি বোঝায়, তা নিজেই জানেন না শ্রুতি। বারবার তাঁকে তাঁর গায়ের রঙের কারণে শুনতে হয়েছে সমালোচনা। ‘দেশের মাটি’ সিরিয়ালে শ্রুতি মুখ্য চরিত্রে অভিনয়ের সময় দর্শকদের একাংশ বলতে শুরু করেছিলেন, শ্রতির গায়ের রঙের কারণে তিনি নায়িকা হওয়ার যোগ্য নন। নায়িকার বদল চেয়েছিলেন তাঁরা।

ইন্ডাস্ট্রির একাংশের ধারণা, শ্রুতির অ্যাটিটিউড বেশি। কিন্তু শ্রুতি জানালেন, তিনি বাড়িতেও এভাবেই নিজের মায়ের সাথে কথা বলেন। পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর সাথে তাঁর সম্পর্ক নিয়েও কটাক্ষ শুনতে হয়েছে শ্রুতিকে।

তবে সম্প্রতি কালার্স বাংলায় সম্প্রচারিত মহালয়ার অনুষ্ঠান ‘দেবী দশমহাবিদ্যা’-য় মহাকালীর রূপে প্রশংসিত হয়েছেন শ্রুতি। এছাড়াও রয়েছে তাঁর নিজস্ব ইউটিউব চ্যানেল যাতে শ্রুতি যথেষ্ট নিয়মিত।

whatsapp logo