Bengali SerialHoop Plus

Sreemoyee: নতুন জীবনেও কাঁটা হয়ে হাজির জুন, কিভাবে বাঁচাবে রোহিত শ্রীময়ীর সম্মান!

স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘শ্রীময়ী’। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী হালদার-কে। কিভাবে একজন সাধারণ গৃহবধূ প্রতিদিনের লাঞ্ছনা-বঞ্চনা থেকে বেরিয়ে নিজের সুখ খুঁজে নিলেন এইটাই হল এই ধারাবাহিকের মূল বক্তব্য।

‘শ্রীময়ী’-র নতুন প্রোমো-তে দেখা যাচ্ছে ডিঙ্কা এবং শ্রীময়ী যৌথভাবে একটি ফাংশনে গান গাইতে উঠলে সেখানে জুন আন্টি এসে তাদের নানা ভাবে অপমান করার চেষ্টা করেন। এই অপমানের হাত থেকে রোহিত কিভাবে শ্রীময়ী কে বাঁচাবেন সেটাই দেখার। এই প্রোমোতে যেমন অনেকে শ্রীময়ীকে ট্রোল করেছেন তেমনই অনেকে আবার শ্রীময়ীর নতুন পথ চলা দেখে খুশিও হয়েছেন।

সম্প্রতি শ্রীময়ী নতুন ভাবে তাঁর জীবন শুরু করেছেন তাঁর বহু পুরনো বন্ধু রোহিত সেন-এর সঙ্গে। কিন্তু সেখানেও যেন অপমান তাঁর পিছু ছাড়েনি। রোহিতের জ্যেঠিমা শ্রীময়ী-কে পদে পদে অপমান করে চলেছেন। কিন্তু এক্ষেত্রে শ্রীময়ী সর্বদা তাঁর স্বামী রোহিতকে তাঁর পাশে পেয়েছেন।

অনিন্দ্য সেনগুপ্তের সাথে বিয়ের পর শ্রীময়ীকে তাঁর সব শখ আহ্লাদ ত্যাগ করতে হয়েছিল। তিনি একজন সাধারণ গৃহবধূর মতো জীবনযাপন করতেন। যা পরিবারের অনেকেই অপছন্দ করতেন। সামাজিক অনুষ্ঠানে তাঁকে নিয়ে যেতে স্বচ্ছন্দ বোধ করতেন না তার পরিবারের লোকজন। ২৫ বছর ধরে সমস্ত অপমান মুখ বুঝে সহ্য করে আসে শ্রীময়ী। কিন্তু এবার সে সমস্ত অপমানের জবাব দেয়। নতুন করে জীবনকে সাজিয়ে তুলতে চেয়েছেন শ্রীময়ী। নতুন করে সংসার বাঁধলেন তাঁর কলেজের বন্ধু রোহিত সেনের সাথে। কিন্তু তাঁর এই নতুন পথ চলাকে মেনে নিতে পারেননি অনেকেই। তাঁর প্রাক্তন স্বামী, দিঠি, রহিত সেনের বোন ও তাঁর স্বামী কেউই এই বিয়ে মেনে নিতে পারেননি। নানান ভাবে সকলের সামনে অপমান করে গেছেন শ্রীময়ীকে। এদিকে শ্রীময়ীর অবর্তমানে জুন আন্টি সেনগুপ্ত বাড়িতে এসে নানাভাবে সবাইকে শ্রীময়ীর বিরুদ্ধে উস্কাতে থাকেন।

ধারাবাহিকে দেখা যায়, গান গাইতে খুব ভালোবাসেন শ্রীময়ী। সংসারের নানা কারণে তাঁর এই স্বপ্ন কোনদিনও পূরণ হতে পারেনি। তাঁর এই স্বপ্ন তিনি তাঁর ছোট ছেলে ডিঙ্কার মাধ্যমে পূরণ করতে চেয়েছেন। অনিন্দ্য – এর সাথে ডিভোর্সের পর তাঁকে কয়েকবার স্টেজে গান গাইতে দেখা গেছে। কিন্তু এবার দর্শকরা ডিঙ্কা এবং শ্রীময়ীর যৌথভাবে সংগীত পরিবেশনা দেখবেন।

Related Articles