whatsapp channel

Rachna Banerjee: এবার লোকসভায় ‘দিদি নং ১’, ভোটে প্রার্থী হওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন রচনা

মার্চ মাসেই লোকসভা ভোটের (Loksabha Election) নির্ঘন্ট প্রকাশ করার কথা রয়েছে। তার আগে প্রস্তুতি পর্ব শুরু করে দিয়েছে কেন্দ্র তথা বিভিন্ন রাজ্যের সরকারগুলি। পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিস্থিতির মধ্যেই প্রশ্ন উঠতে শুরু…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মার্চ মাসেই লোকসভা ভোটের (Loksabha Election) নির্ঘন্ট প্রকাশ করার কথা রয়েছে। তার আগে প্রস্তুতি পর্ব শুরু করে দিয়েছে কেন্দ্র তথা বিভিন্ন রাজ্যের সরকারগুলি। পশ্চিমবঙ্গের রাজনৈতিক পরিস্থিতির মধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন তারকা সাংসদদের অবস্থান নিয়ে। এর আগে একাধিক তারকাকে লোকসভা ভোটে প্রার্থী হিসেবে দেখা গিয়েছে। এবারের নির্বাচনের আগে জোর গুঞ্জন, এই তালিকায় নাকি নতুন নাম যুক্ত হচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee)।

Advertisements

বর্তমানে আপামর বাঙালির কাছে ‘দিদি নাম্বার ওয়ান’ হিসেবেই পরিচিতি রয়েছে রচনার। খুব শীঘ্রই নিজের শো তে বড়সড় ধামাকা করতে চলেছেন তিনি, যা টেলিভিশনের ইতিহাসে এই প্রথম। রচনা সঞ্চালিত দিদি নাম্বার ওয়ানে আসতে চলেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তারপর থেকেই রচনার রাজনীতিতে যোগ দেওয়া তথা লোকসভা ভোটে প্রার্থী হওয়ার গুঞ্জন বেড়েছে দ্বিগুণ। সম্প্রতি এমন প্রশ্নের মুখোমুখি হয়ে উত্তরও দিয়েছেন বাংলার দিদি নাম্বার ওয়ান।

Advertisements

Rachna Banerjee: এবার লোকসভায় 'দিদি নং ১', ভোটে প্রার্থী হওয়া নিয়ে অবশেষে মুখ খুললেন রচনা

Advertisements

এবারের লোকসভা ভোটে প্রার্থী হচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়? এক সংবাদ মাধ্যমের প্রশ্নে তিনি বলেন, এখনো পর্যন্ত এ বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। যদি কোনো সিদ্ধান্ত চূড়ান্ত হয়ে থাকে তাহলে তা বাংলার দিদি অর্থাৎ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নিজেই জানাবেন। সতর্ক ভাবেই সম্ভাবনা জিইয়ে রেখেছেন রচনা।

Advertisements

গত মাসেই রচনার নবান্নে যাওয়া নিয়ে তুঙ্গে উঠেছিল জল্পনা। তখনি গুঞ্জন শোনা গিয়েছিল, সম্ভবত আসন্ন লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে ভোটে দাঁড়াতে পারেন দিদি নাম্বার ওয়ান। যদিও রচনা জানিয়েছিলেন, চ্যানেলের তরফে একটি প্রস্তাব নিয়েই তিনি গিয়েছিলেন মুখ্যমন্ত্রীর কাছে। সেই মতো গত ২১ ফেব্রুয়ারি হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামে দিদি নাম্বার ওয়ান শোতে বিশেষ অতিথি হিসেবে হাজির হন মমতা বন্দ্যোপাধ্যায়। শোয়ের এই বিশেষ পর্বে এদিন দেখা মিলবে ডোনা গঙ্গোপাধ্যায়, শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়, অরুন্ধতী হোমচৌধুরীর। ইতিমধ্যেই জি বাংলার তরফে প্রকাশ্যে আনা হয়েছে প্রোমো। আগামী ৩ রা মার্চ সম্প্রচারিত হবে এই বিশেষ পর্ব।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই