whatsapp channel

Sreelekha Mitra: ‘হোঁটো পে অ্যায়সি বাত’: কি বললেন শ্রীলেখা?

তনুজা (Tanuja), দেব আনন্দ (Dev Anand) ও বৈজয়ন্তীমালা (Vaijayantimala) অভিনীত ফিল্ম ‘জুয়েল থিফ’ ছিল 1967 সালের ব্লকবাস্টার হিট। এই ফিল্মে বৈজয়ন্তীমালার উপর পিকচারাইজড গান ‘হোঁটো পে অ্যায়সি বাত’ আইকনিক। গানটি…

Avatar

Nilanjana Pande

তনুজা (Tanuja), দেব আনন্দ (Dev Anand) ও বৈজয়ন্তীমালা (Vaijayantimala) অভিনীত ফিল্ম ‘জুয়েল থিফ’ ছিল 1967 সালের ব্লকবাস্টার হিট। এই ফিল্মে বৈজয়ন্তীমালার উপর পিকচারাইজড গান ‘হোঁটো পে অ্যায়সি বাত’ আইকনিক। গানটি গেয়েছিলেন ভূপিন্দর সিং (Bhupindar Singh) ও লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। এই গানটির কোরিওগ্রাফি যথেষ্ট কঠিন। তবে বারবার নায়িকারা রিক্রিয়েট করার চেষ্টা করেছেন এই গানটি। এবার এই তালিকাভুক্ত হলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। নিজের বাড়িতেই এই গানের সাথে রিল বানিয়ে তিনি পোস্ট করলেন ইন্সটাগ্রামে। নস্টালজিয়ায় ভাসলেন তাঁর অনুরাগীদের একাংশ।

এদিন শ্রীলেখার পরনে ছিল সোনালি রঙের বেনারসি। তার সাথে সবুজ রঙের ব্লাউজ টিম আপ করেছেন শ্রীলেখা। ব্লাউজের পিঠে রয়েছে লটকান। শিমারি আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে সেজে উঠেছে অভিনেত্রীর দুই চোখ। ঠোঁট রাঙানো খয়েরি রঙের লিপস্টিকে। দুই ভ্রুর মাঝে রয়েছে ছোট্ট টিপ। শাড়ির সাথে মানানসই ইয়ারিং পরেছেন শ্রীলেখা। মাথায় রয়েছে সোনালি রঙের টিয়ারা। চুলে বান বেঁধেছেন তিনি। রিলের শুরুতে দেখা যাচ্ছে ধীর পায়ে শ্রীলেখার এগিয়ে যাওয়ার ছন্দ। এরপর নাচ শুরু করেন তিনি। একসময় দেখা যায় ঠোঁট কামড়ানোর দৃশ্য। এরপরেই লজ্জা পেয়ে যান শ্রীলেখা। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন ‘লিপ লকড’। ক্যাপশনের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ও ঠোঁটের ইমোজি।

শ্রীলেখার রিল ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ তাঁর নাচের প্রশংসা করেছেন। অনেকেই লিখেছেন, ইন্ডাস্ট্রিতে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)-র সাথে শ্রীলেখাই একমাত্র প্রতিযোগিতা তৈরির ক্ষমতা রাখেন। কিন্তু তাঁকে সুযোগ দেওয়া হচ্ছে না। তবে শ্রীলেখা একজন সফল ইউটিউব ভ্লগার। কিছুদিন আগেই উত্তরাখন্ডে বেড়াতে গিয়ে ভ্লগ তৈরি করেছেন তিনি।

এছাড়াও তাঁর জীবনের বিভিন্ন মুহূর্ত ইউটিউব চ্যানেলের মাধ্যমে তুলে ধরেন শ্রীলেখা। নিজেও শর্ট ফিল্ম পরিচালনা করেছেন শ্রীলেখা। ভবিষ্যতে ফিল্ম পরিচালনা করার ইচ্ছা রয়েছে শ্রীলেখার।

whatsapp logo