whatsapp channel

রোনাল্ডোকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ট্রোলের সম্মুখীন শ্রাবন্তী!

সোশ্যাল মিডিয়া মানেই আজকাল মিম ও ট্রোলের ছড়াছড়ি। এবার আবারও ট্রোল হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) । তবে এবার রোনাল্ডোর কোকা কোলা খাওয়া নিয়ে শ্রাবন্তীকে অশ্লীল ট্রোল করা হল। হাঙ্গেরি…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া মানেই আজকাল মিম ও ট্রোলের ছড়াছড়ি। এবার আবারও ট্রোল হলেন শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) । তবে এবার রোনাল্ডোর কোকা কোলা খাওয়া নিয়ে শ্রাবন্তীকে অশ্লীল ট্রোল করা হল।

হাঙ্গেরি ম্যাচের আগে একটি সাংবাদিক সম্মেলনে সফট ড্রিঙ্কের দুটো বোতল সরিয়ে রোনাল্ডো হাতে তুলে নিয়েছিলেন জলের বোতল। রোনাল্ডোর ফিটনেস কোশেন্টের কারণে বিশ্ব বাজারে সেই ঠান্ডা পানীয়ের দর চড়চড় করে প্রায় তিরিশ হাজার কোটি টাকা নেমে যায়। মিম মেকার-রা সবসময়ই কনটেন্টের খোঁজে থাকেন। এরকম কয়েকজন মিম মেকার রোনাল্ডোর এই ঘটনাটি মিমের মাধ্যমে শ্রাবন্তীর সঙ্গে জুড়ে দিয়েছেন।

2011 সালে সোহম (Soham chatterjee) ও শ্রাবন্তী অভিনীত জনপ্রিয় বাংলা ফিল্ম ‘ফান্দে পড়িয়া বগা কান্দে রে’-র বিখ্যাত গান ছিল ‘কোকা কোলা’। এই গানটিতে সোহম ও শ্রাবন্তী একসঙ্গে নেচেছিলেন। মিম-মেকাররা উন্নত প্রযুক্তির সাহায্যে সোহমের মুখের জায়গায় রোনাল্ডোর মুখ বসিয়ে তা জুড়ে দিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে। রোনাল্ডোর মুখে ডায়লগ বসানো হয়েছে, ‘যতই বল আমায় বোকা ভোলা,আরে বোকা ভোলা, খাবো না তোর আমি কোকা কোলা’। ডায়লগটি রীতিমতো অশ্লীল।

রোনাল্ডোকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ট্রোলের সম্মুখীন শ্রাবন্তী!

নেটদুনিয়ায় মিমটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের একাংশ মিমের অর্থ না বুঝে অযথা মিম বানানোর কারণ জানতে চেয়েছেন। কিছু নেটিজেন রোনাল্ডোর সাংবাদিক সম্মেলনের কথা উল্লেখ করেছেন। কেউ আবার গানের পঙক্তি বিকৃত করেছেন। কিন্তু অনেকেই এই ধরনের মিমের সমালোচনাও করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media