Hoop PlusTollywood

Madhumita Sarcar: খোলামেলা অবতারে লাস্যময়ী মধুমিতা, নজর কাড়লো মদন মিত্রের মিষ্টি কমেন্ট

মধুমিতা সরকার (Madhumita Sarcar) মানেই ইদানিং এসভিএফ। তবে মদন মিত্র (Madan Mitra) তো বটেই। কামারহাটির ব্যস্ত বিধায়ক মধুমিতার ছবিতে কমেন্ট করতে ভোলেন না। এমনকি তাঁকে জড়িয়ে ধরে ছবি তুলেছেন তিনি। তবে এত ঘটনা ঘটার পরও মধুমিতার কেরিয়ারে উন্নতি নেই। ফলে ফটোশুট তাঁর অন্যতম ভরসা। প্রায় দিনই নিত্যনতুন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

সপ্তাহান্তে দীপাবলীর আগে আবারও মধুমিতার দেখা মিলল সোশ্যাল মিডিয়ার পাতায়। এদিন মধুমিতা আবারও কয়েকটি ছবি শেয়ার করেছেন। মধুমিতার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সবুজ রঙের হাই থাই স্লিটেড গাউন। গাউনটি ওয়ান শোল্ডার। স্লিটের স্থানে রয়েছে রাফল ডিজাইন। ডিপ সবুজ গাউন জুড়ে রয়েছে সাদা গোলাপের প্রিন্ট। হালকা মেকআপ করেছেন মধুমিতা। চুল খোলা রয়েছে। কানে রয়েছে জাঙ্ক ইয়ারিং। কখনও বসে, কখনও বা চুল সামলাতে গিয়ে পোজ দিয়েছেন মধুমিতা। তবে রাফল স্লিটেড গাউন পরে মাটিতে বসার কায়দা তাঁকে আরও একটু রপ্ত করতে হবে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে মধুমিতা লিখেছেন, আজ তাঁর নিজেকে গরম ও মিষ্টি লাগছে। তার সাথেই তিনি জুড়েছেন মজাদার ইমোজি।

মদনের মনে হয় হাতে এখন কাজ কম। তাই মধুমিতার ছবিতে কমেন্ট করে তিনি লিখেছেন ‘ওয়েলকাম ব্যাক’। কিন্তু প্রশ্নটি হল, মধুমিতা গিয়েছিলেন কোথায়? তিনি তো এখানেই ছিলেন। রিজওয়ান রাব্বানি শেখ (Rezwan Rabbani Sheikh) লিখেছেন, মধুমিতা এভারগ্রিন।

চলতি বছর রিলিজ করেছিল মধুমিতা অভিনীত ফিল্ম ‘কুলের আচার’ বক্স অফিসে তা মাঝারি ধরনের সফল হয়েছে। খুব শীঘ্রই হইচই-এর ওয়েব সিরিজ ‘শ্রীকান্ত 2’-তে মধুমিতাকে অভিনয় করতে দেখা যাবে অভয়ার চরিত্রে। এছাড়াও তিনি দক্ষিণী ফিল্মে অভিনয় করছেন।

whatsapp logo