BollywoodHoop Plus

Bhumi Pednekar: একঘর মানুষের সামনে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় নিয়ে মুখ খুললেন ভূমি

নেটফ্লিক্সের ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম হল ‘লাস্ট স্টোরিজ’। নাম শুনে মনে হতেই পারে এই ওয়েব সিরিজে যৌনতার ছড়াছড়ি। অবশ্যই আছে, তবে তা অহেতুক নয়। ‘লাস্ট স্টোরিজ’-এর প্রথম সিজনে অভিনয় করার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন এই ওয়েব সিরিজের বহু তারকা। পিছিয়ে রইলেন না ভূমি পেডনেকর (Bhumi Pednekar)-ও।

‘লাস্ট স্টোরিজ’ তৈরি হয়েছিল চার পরিচালকের নির্মিত চারটি শর্ট ফিল্ম নিয়ে। তাঁদের নাম অনুরাগ কাশ‍্যপ (Anurag Kashyap), জোয়া আখতার (Zoya Akhtar), দিবাকর ব্যানার্জী (Dibakar Banerjee) ও করণ জোহর (Karan Johar)। জোয়া আখতার নির্মিত কাহিনীতে অভিনয় করেছিলেন ভূমি। তাঁর চরিত্রটি ছিল একটি পরিবারের কাজের লোকের যার সাথে ওই পরিবারের ছেলে নীল ভূপালম (Neil Bhupalam) শারীরিক সম্পর্ক তৈরি করে। চিত্রনাট্যের খাতিরে নীলের সাথে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে হয়েছিল ভূমিকে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা বর্ণনা করলেন ভূমি। তিনি জানালেন, যথেষ্ট নার্ভাস ছিলেন ওই ধরনের দৃশ্যে অভিনয়ের সময়। তাঁকে অরগ্যাজমের অভিনয় ফুটিয়ে তুলতে হয়েছিল। অনস্ক্রিন এই ধরনের অভিনয় করা ভূমির পক্ষে সহজ ছিল না।

কিন্তু তাঁকে সহায়তা করেছিলেন নীল ও জোয়া। জোয়া যথেষ্ট সংবেদনশীল। তিনি সুচারু ভাবে এই দৃশ্যটি পরিচালনা করেছিলেন। তাঁর কথা মতো অভিনয় করে গিয়েছিলেন নীল। ফলে ভূমির কাছেও কাজটি সহজ হয়েছিল। জোয়া ও নীলের প্রশংসা করে ভূমি বলেন, পরিচালক হিসাবে জোয়া মনে করেন, একজন অভিনেত্রী হিসাবে অবশ্যই একজন অভিনেতার সাথে সহযোগিতা করা উচিত। তবে পরিচালকের উচিত সঠিক নির্দেশ দেওয়া যা কার্যক্ষেত্রে করে দেখিয়েছিলেন জোয়া।

কিন্তু দৃশ্য গ্রহণের সময় ভূমি যথেষ্ট নার্ভাস ছিলেন। খুব স্বল্প পোশাক পরে এই দৃশ্যে অভিনয় করতে হয়েছিল তাঁকে। কিন্তু একঘর মানুষ উপস্থিত থাকলে শরীরে অন্তত যতটুকু পোশাক থাকা প্রয়োজন তা ছিল। কিন্তু আগেই নীল, জোয়া, ভূমির সাথে এই দৃশ্যটি সম্পর্কে আলোচনা করার ফলে কাজ ভালোভাবে উতরে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Bhumi 🌏 (@bhumipednekar)

whatsapp logo