whatsapp channel
BollywoodHoop Plus

Payal Rohatgi: হানিমুনের ছবি শেয়ার করলেন অভিনেত্রী পায়েল

চলতি বছরের 9 ই জুলাই সাতপাকে বাঁধা পড়েছেন পায়েল রোহাতগি (Payal Rohatgi) ও সংগ্রাম সিং (Sangram Singh)। সাম্প্রতিক কালে রিয়েলিটি শো ‘লক-আপ’-এ এসে পায়েল বলেছিলেন, কিছু শারীরিক সমস্যার কারণে কোনোদিন মা হতে পারবেন না তিনি। ফলে সংগ্রামকে বিয়ে করতে রাজি ছিলেন না পায়েল। কিন্তু সংগ্রাম এই সম্পর্কে ইতি টানতে চাননি। তিনি বলেছিলেন, পায়েলকেই তিনি বিয়ে করবেন। পায়েল সন্তানের মা না হতে পারা সংগ্রামের কাছে কোনও সমস্যাই নয়। ফলে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে পায়েলকে বিয়ে করেন সংগ্রাম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পায়েল শেয়ার করেছেন তাঁর হানিমুনের কয়েক ঝলক।

বিয়ের তিন মাস পর হানিমুনে গিয়েছেন পায়েল ও সংগ্রাম। মালদ্বীপে গিয়েছেন তাঁরা। সেখান থেকে পায়েল একাধিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় ছবিগুলিতে কখনও তাঁকে দেখা যাচ্ছে মালদ্বীপের বিখ্যাত ফ্লোটিং ব্রেকফাস্ট খেতে। কখনও সি বিচের বালি উপভোগ করছেন পায়েল। তৈরি করেছেন ইন্সটাগ্রাম রিল। সেগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে। কখনও লাল রঙের বিকিনি পরেছেন পায়েল। কখনও বা তাঁর পরনে রয়েছে সবুজ রঙের বিকিনি। সংগ্রামের সাথে খুনসুটিতে মেতে উঠতে দেখা যাচ্ছে তাঁকে।

2012 সালে ‘সারভাইভার ইন্ডিয়া ওয়ান’-এ সংগ্রাম ও পায়েলের পরিচয় হয়েছিল। পরবর্তীকালে তা প্রেমে পরিণত হয়। ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন সংগ্রাম। তাঁর সাথে দেখা করতে এসেছিলেন পায়েল। এছাড়াও ‘নাচ বলিয়ে’-এর সপ্তম সিজনেও অংশগ্রহণ করেছিলেন তাঁরা।

দীর্ঘ বারো বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন সংগ্রাম ও পায়েল। পায়েল জানিয়েছেন, তাঁর জীবন বদলে গিয়েছে সংগ্রামের সাথে দেখা হওয়ার পর।

whatsapp logo