whatsapp channel

দুর্দান্ত অভিনয় করেও উচ্চারণে আটকে গেলেন রানীমা, মুহূর্তে ভাইরাল ভিডিও

রানী রাসমনির 'রানীমা' এই নামটা শুনলে আগেই সকলের মাথায় আসবে বাবু রামচন্দ্রের স্ত্রী। ছোট্ট রানী রাসমনি হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রাজচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানী পালকি করে…

Avatar

HoopHaap Digital Media

রানী রাসমনির ‘রানীমা’ এই নামটা শুনলে আগেই সকলের মাথায় আসবে বাবু রামচন্দ্রের স্ত্রী। ছোট্ট রানী রাসমনি হালিশহরের মেয়ে। ১০ বছরে বাবু রাজচন্দ্র দাসের সাথে বিয়ে করে লাজুক রানী পালকি করে কলকাতাতে আসেন। ধীরে ধীরে বনেদি সাজে কলকাতার গৃহিনী হয়ে ওঠেন। এখন আর বাবু রাজচন্দ্র নেই, একাই জামাইদের সাহায্যে নিজের শ্বশুরবাড়ির পৈতৃক ব্যবসা সামলাচ্ছেন। এখন রাসমনি মানেই গাম্ভীর্য। এখন এই ছোট্ট রানি হয়ে উঠেছেন সকলের রানীমা যে সকলের দুঃখ নিয়ে ভাবেন।

‘রানী রাসমনি’ ধারাবাহিকে রানীমার কৈশর থেকে দেখানো হয়েছে ধারাবাহিকে সাথে দেখানো হয়েছে রানীমার আগের প্রজন্ম। তার পরে রানীমা নিজের সন্তানদের জন্ম দেন এমনকি তাদের মধ্যে সেজ পুত্রীকে হারিয়েও ফেলেন। এরপর নিজের মেয়েদের সন্তানদের মানু্ষ করেন। এ বারে গল্পের নতুন মোড় আসতে চলেছে। আর একটি নতুন প্রজন্মের গল্প শুরু হবে ভূপালচন্দ্র ও প্রসন্নময়ীর সন্তানের আগমনের মাধ্যমে। পরবর্তী প্রমোতে তাই দেখানো হয়েছে। এবার রানিমার বড়ো মা হওয়ার পালা। আর মথুরামোহনের দাদু হওয়ার পালা।

‘করুণাময়ী রানী রাসমণি’ ধারাবাহিকে বড় মোড় আসতে চলেছে ‘সুন্দরবন পর্ব’-তে। হবু সন্তানের মা প্রসন্নময়ীরূপী লাজুক আর আনন্দে আত্মহারা হয়ে নিজের প্রথম মা হওয়ার খবর দিচ্ছেন পরিবারের সকলকে। ভূপালের দিদিমা অর্থাৎ রাসমনি শুনে তো বেজায় খুশি। বাবা মথুরামোহন বিশ্বাস ও মা জগদম্বা তো আনন্দে আটখানা। বাড়িতে নতুন সদস্য আসতে চলেছে জেনে পরিবারের সকলে আনন্দে ডগমগ করছে। কিন্তু এরই মাঝে এল দুঃসংবাদ, ভূপালকে নাকি বাঘে টেনে নিয়ে গেছে। দুঃসংবাদ পেতে না পেতেই জগদম্বা ছেলের শোকে অসুস্থ হয়ে মাথা ঘুরে পড়ে যান। ‘রাণীমা’ ও তাঁর সেজো জামাই মথুর হাতে পিস্তল নিয়ে তাঁদের ঘরের ছেলেকে ফিরিয়ে আনতে সুন্দরবনের উদ্দেশ্যে রওনা দিলেন।

রাসমণির সেটে অনেকদিন ধরেই দিতিপ্রিয়া অভিনয় করছেন। আর এই এই সেট অভিনেত্রীর কাছে আর একটা বাড়ির মতো। তাই এখানে সকলের সাথে অভিনেত্রীকে মজা করতে দেখা যায়। বিশেষ করে দিতিপপ্রিয়া থুরি রানীমার জামাই মথুরের সঙ্গে। অভিনেত্রী আর গৌরব একে বারে দাদা বোনের সম্পর্ক । তাই ছোট বোনকে এই লম্বা শ্যুটিংয়ের মাঝে নানা রকম মজাতে মাতিয়ে রাখেন তাঁরা।

দিতিপ্রিয়া নিজেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানে মাঝে মধ্যেই নানান মজার ভিডিও, ছবি পোস্ট করেন তিনি। এবার এই সেট থেকেই একটি মজার ভিডিও শেয়ার করেছেন তিনি। এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, রানীমার সেটেই কেউ একজন বলছেন, ‘লীনা নিল নীলা’ এই বাক্যটি বার বার বলতে। অভিনেত্রী রানীনার বেশভূষাতে শুরু করলেন বলা ‘লীনা নিল নীলা’। কিন্তু তিনি বাক্যটি বার বার বলছেন, একবারও ঠিক করে বলতে পারলেন না। মাটিতে হাসতে গড়াগড়ি গেলেন রানিমা দিতিপ্রিয়া। এই মজার ভিডিও দেখা মাত্রই সকলে প্রশংসা করেছেন দিতিপ্রিয়ার। ঝড়ের গতিতে লাইক পড়েছে এই ভিডিয়োতে। নিমেষে ভাইরাল এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media