whatsapp channel

‘গোলন্দাজ’ শ্যুটিং সেটে পায়ে গুরুতর চোট, ব্যথা ভুলে কাজে ফিরলেন অভিনেতা দেব

আসতে চলেছে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর বায়োপিক 'গোলন্দাজ'। ফের বড় পর্দায় দেব। একদম বাঙালী কায়দায় স্ক্রিন কাঁপাবেন তিনি। লোক ডাউনের জেরে বন্ধ ছিল শ্যুটিং। লোক ডাউন উঠতেই মাঠে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আসতে চলেছে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর বায়োপিক ‘গোলন্দাজ’। ফের বড় পর্দায় দেব। একদম বাঙালী কায়দায় স্ক্রিন কাঁপাবেন তিনি। লোক ডাউনের জেরে বন্ধ ছিল শ্যুটিং। লোক ডাউন উঠতেই মাঠে নেমে গিয়েছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisements

এই বাংলা ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। পরিস্থিতি স্বাভাবিক থাকলে ২০২০ র অগস্ট মাসেই মুক্তি পেয়ে যেত এই ছবি, কিন্তু সবটাই ভেস্তে যায়। এদিকে লোক ডাউন উঠতেই শুরু হয়ে গিয়েছে এই ছবির শেষ পর্যায়ের শ্যুটিং। কিছুদিন আগেও ‘গোলন্দাজ’ এর প্রথম পর্বের শ্যুটিংয়ের ফাঁকের পুরোনো ছবি শেয়ার করে দেব লেখেন- ‘রিল আর রিয়েলের মাঝে আটকে’। এই ছবির কমেন্ট সেকশনে দেবের বান্ধবী রুক্মিনী লেখেন- ‘এটা দুর্দান্ত’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Advertisements

আপনারা হয়তো জানলে অবাক হবেন যে দেব এই ছবিতে নিজেকে প্রমাণ করার জন্য স্বয়ং ভাইচুং ভুটিয়ার কাছ থেকে প্রশিক্ষণ নিয়েছেন। কারণ এই ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায় থাকছেন দেব। এছাড়াও স্ত্রী কমলিনীর ভূমিকায় থাকছেন ঈশা সাহা। ইন্দ্রাশিস রায় রয়েছেন জিতেন্দ্রর চরিত্রে। এবং সদ্য বিবাহিত অনির্বাণ থাকছেন স্বাধীনতা সংগ্রামী ভার্গবের চরিত্রে। সব থেকে বড় চমক হল যে এই ছবিতে দেবের বাবার ভূমিকায় থাকছেন সেরা গায়ক শ্রীকান্ত আচার্য।

সবই ঠিকঠাক চলছে। কিন্তু এইসবের মাঝেই খেলার মাঠে ঘটে যায় সামান্য অঘটন। শীতের সকালে ময়দানে ‘গোলন্দাজ’ টিম নিয়ে হাজির হন দেব। সমস্ত সতর্কতা মেনে শুরু হয় দ্বিতীয় পর্বের শুটিং। এরই মধ্যে পায়ে বড় চোট পান তিনি। নিজেই সেই আঘাতের ছবি শেয়ার করেছেন। আপাতত তাঁর পায়ে ব্যান্ডেজ। শীতের ব্যথা চট করে কমবার নয়, সম্ভবত দেবের পার্টের শ্যুটিং কিছুদিন আবারও বন্ধ থাকবে। তবে বাঙালী ফুটবলার নগেন্দ্র প্রসাদ সর্বাধিকারীর লড়াই চলবে।

whatsapp logo
Advertisements
Avatar