Bengali SerialHoop Plus

Soumili Biswas: রাজের নতুন ধারাবাহিক থেকে সরে এলেন ক্ষুব্ধ সৌমিলি, কারণ জানালেন অভিনেত্রী নিজেই

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় রাজ চক্রবর্তী প্রোডাকশনের নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ’-র প্রোমো দেখা গিয়েছিল। চল্লিশোর্ধ এক ব্যারিস্টারের সঙ্গে তার অর্ধ বয়সী একটি গ্রামের মেয়ের অসম প্রেম নিয়ে এই গল্প এগোবে বলে জানা গিয়েছিল। ধারাবাহিকটির প্রোমো দর্শকদের মনের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছিল। ধারাবাহিকটির প্রথম ঝলকে সোহাগ সেন, অর্পিতা মুখোপাধ্যায় এবং ভাস্বর ব্যানার্জির মত গুরুত্বপূর্ণ অভিনেতা-অভিনেত্রীদের দেখা যায়।

অভিনেত্রী সৌমিলির ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্র করার কথা ছিল। অথচ প্রোমোতে এক ঝলকও দেখা যায় না তাকে। আর এতেই রাজ চক্রবর্তী প্রযোজনা সংস্থার ওপর ক্ষোভ উগরে দিয়ে ধারাবাহিক থেকে স্বেচ্ছায় বেরিয়ে আসেন তিনি।

একটি সংবাদ মাধ্যমকে তিনি জানান প্রথমে রাজ তাঁকে ডেকেছিলেন কৌশিক সেনের প্রেমিকার চরিত্রে অভিনয় করার জন্য। পরে তিনি জানতে পারেন সেটি একটি খল চরিত্র। যার সঙ্গে কৌশিক সেনের প্রেম হবে কিন্তু বিয়ে পর্যন্ত সেই প্রেম যেতে পারবে না। কোনদিনও খলনায়িকার চরিত্র করেননি তিনি। তাই নতুন কিছু করার জন্যই তিনি এই চরিত্রে রাজি হয়ে যান।

কিছুদিন পর তাঁর চরিত্র বদলে যায়। খলনায়িকার চরিত্রের পরিবর্তে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় এর সঙ্গে তাঁকে জুটি বাঁধতে বলা হয়। প্রোডাকশন হাউজের যুক্তি ছিল যে তিনি আর ভাস্বর একসঙ্গে বহু কাজ করেছেন। প্রোডাকশন হাউজ তাঁকে আশ্বাস দিয়েছিল যে এই চরিত্র খলনায়িকার চরিত্রেরই মত সমানভাবে গুরুত্ব রাখে ধারাবাহিকটিতে।

আকস্মিকভাবে তিনি দেখতে পান ধারাবাহিকের প্রথম প্রোমো থেকেই বাদ পড়ে গেছেন তিনি। কারণ জানতে চাইলে প্রযোজনা সংস্থার তরফ থেকে তাঁকে জানানো হয় যে তার চরিত্রে আবার বদল ঘটেছে। তাঁকে ভাস্বর চট্টোপাধ্যায়ের বিধবা বোন হতে হবে যিনি ১৪ বছরের একটি মেয়ের মা। এবং ভাস্বর চট্টোপাধ্যায় এর সঙ্গে জুটিতে দেখা যাবে অর্পিতা মুখোপাধ্যায় কে যিনি সেই বিধবা চরিত্রটির জন্য প্রাথমিকভাবে ঠিক হয়েছিলেন।

অভিনেত্রী সরাসরি বেরিয়ে আসেন ধারাবাহিকটি থেকে। তাঁর দাবি, তাঁর সমবয়সীরা মা মাসিদের চরিত্রের খাতায় এখনও নাম লেখায় নি। দীর্ঘ পঁচিশ বছরের ক্যারিয়ারে কোনদিনও কারোর সঙ্গে বিবাদে জড়াতে দেখা যায়নি তাকে। তবুও কেন চ্যানেল এবং প্রযোজনা সংস্থা থেকে এইরূপ ব্যবহার তিনি পেলেন তার কারণ স্বয়ং অভিনেত্রীর কাছেই অধরা।

Related Articles