Hoop PlusTollywood

Sandipta Sen: তছনছ হয়ে গেল সন্দীপ্তার সাজানো সংসার!

সংসার করতে চাইলেই কি সকলের সংসার মেলে? এই প্রশ্ন খুব অদ্ভুত অথচ বিতর্কিত। এই বিতর্ক হয়তো থামবে না কোনোদিন। আবারও নতুন করে এই বিতর্ক উস্কে দিতে চলেছে অদিতি রায় (Aditi Ray) পরিচালিত নতুন ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’। এই কাহিনীর কেন্দ্রে অপর্ণা নামে এক গৃহবধূ। তার স্বামী ঋষভ ও কন্যা মিঠিকে নিয়ে অপর্ণার সাজানো সংসারে হঠাৎই নেমে আসে বিপর্যয়। তার মূলে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার পোস্ট তছনছ করে দেয় অপর্ণার পারিবারিক জীবনকে। অথচ পড়াশোনায় ভালো হওয়া সত্ত্বেও সে বেছে নিয়েছিল সংসারকে। নিজের হাতে পরিবারকে সামলেছে অপর্ণা। ঋষভ ও মিঠিকে রান্না করে খাওয়ানোর পাশাপাশি সে চেয়েছে স্বনির্ভর হতে। সেলাই করতে ভালোবাসে অপর্ণা। ফলে নিজের একটি বুটিক তৈরি করে সে। সংসারে বাড়ে উপার্জন। কিন্তু ছবির মতো সংসার নষ্টনীড়ে পরিণত হতে বেশি সময় লাগে না। সংসার করতে গেলে প্রচূর ঝড় সামলাতে হয় নারীদের। তা তাঁরা সামলেছেন। কিন্তু অপর্ণা কি এবার পারবে প্রলয় থেকে নিজের এই ছোট্ট পৃথিবীকে রক্ষা করতে? প্রশ্নের উত্তর পেতে অপেক্ষা করতে হবে জুন মাস পর্যন্ত। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘নষ্টনীড়’-এর অফিশিয়াল পোস্টার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অপর্ণার চরিত্রে রয়েছেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। নীল রঙের শাড়ি পরা সন্দীপ্তার হাতে শাঁখা-পলা-নোয়া, সিঁথিতে সিঁদুর ও কপালে টিপ। সন্দীপ্তা ছাড়াও ‘নষ্টনীড়’-এর বিভিন্ন চরিত্রে দেখা যেতে চলেছে সৌম্য বন্দ্যোপাধ্যায় (Soumya Banerjee), রুকমা রায় (Rooqma Ray), অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee), অঙ্গনা রায় (Angana Ray) প্রমুখকে। এই ওয়েব সিরিজের কাহিনী লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় (Samragnee Banerjee)। ওয়েব সিরিজটির প্রযোজনায় অবশ্যই এসভিএফ।

নেটিজেনরা অবশ্যই দ্বিধাবিভক্ত। অনেকে অদিতিকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকের দাবি, পুরুষদের লড়াই নিয়ে কেন কাহিনী বানানো হয় না!

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo