whatsapp channel

Alia Bhatt Pregnant: বিয়ের আড়াই মাসের মধ্যেই গর্ভবতী আলিয়া, হাসপাতালের ছবি শেয়ার করলেন নিজেই

চলতি বছরের এপ্রিল মাসেই চার হাত এক করে নেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের দু মাসের মাথায় দিলেন সুখবর। মা হতে চলেছেন আলিয়া ভাট। ইতিমধ্যে আলিয়া নিজেই তার সোশ্যাল…

Avatar

চলতি বছরের এপ্রিল মাসেই চার হাত এক করে নেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। বিয়ের দু মাসের মাথায় দিলেন সুখবর। মা হতে চলেছেন আলিয়া ভাট।

ইতিমধ্যে আলিয়া নিজেই তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবি পোস্ট করেছেন আগত সন্তানের। ছবিতে দেখা যাচ্ছে আলিয়া usg রুমে শুয়ে। চলছে usg। আলিয়ার পাশে বসে রণবীর কাপুর। কম্পিউটার স্ক্রিনে রয়েছে একটি হার্ট সাইন। ক্যাপশনে লেখা , ‘আমাদের সন্তান আসতে চলেছে’।ইনস্টাগ্রামে, দুটি ছবি পোস্ট করেছেন আলিয়া। প্রথমটি তাদের তিনজনের, এবং দ্বিতীয়টিতে তিনটে সিংহের। বাবা মা তাদের আগত সন্তানকে আদর করছে। ইতিমধ্যে, আলিয়ার মা মা সোনি রাজদান লিখেছেন – অভিনন্দন মামা এবং পাপা সিংহ। করণ জোহর, যিনি আলিয়াকে নিজের মেয়ে মনে করেন, তারও সুখের সীমা নেই।

খুশির বন্যায় ভাসছে ভাট ও কাপুর পরিবার। বিয়ের দু মাসের মাথায় এমন সুখবর দেবেন আলিয়া ভাবতে পারেননি তার অনুরাগীরা।

১৪ এপ্রিল বিয়ে করেন রণবীর ও আলিয়া। বিয়ের পর এক সাক্ষাৎকারে রণবীর আলিয়া প্রসঙ্গে বলেন,
“আলিয়া চাল – ডালের থেকে কোনও কিছুই বেশি ভালো নয়। আলিয়া আমার জীবনে ডাল – ভাত – তড়কা। আচারও। ও আমার জীবনে সব। আর আমি ওর থেকে ভালো জীবনসঙ্গী আর পেতাম না।” এবারে স্বপ্ন পূরণ হতে চলেছে ভাট ও কাপুর পরিবারের। শুভেচ্ছার বন্যায় ভাসছে এই দুই তারকা। এখন অপেক্ষা কবে তাদের সন্তান ভূমিষ্ঠ হয়।

whatsapp logo